PDA

View Full Version : Concert to celebrate 10th anniversary of Bangladesh in Test Cricket


magic boy
January 15, 2011, 09:40 AM
http://sphotos.ak.fbcdn.net/hphotos-ak-snc4/hs1395.snc4/164766_10150118543290932_15682305931_8117309_81168 43_n.jpg

On stageFormer & Present Bangladesh National Cricketers
James & Nogor Baul
LRB
Shunno
Lalon
Mila
& surprise guests

Date
22 January,2011

Venue
Dhaka Army Stadium

Naimul_Hd
January 15, 2011, 09:53 AM
Good initiative !

ialbd
January 15, 2011, 12:00 PM
at first I thought its Tamim with the drum on the poster.... :)

good initiative indeed.... I hope there are more events being organized to get the whole country in a festive mood for the WC....

Kabir
January 15, 2011, 12:14 PM
Oh...concerts! Brings back good old memories!

simon
January 15, 2011, 12:38 PM
humm,bhalo,khub bhalo!good for the people,for crcket,for WC.

mac
January 15, 2011, 01:19 PM
hmm..I will try to attend.

Zeeshan
January 15, 2011, 02:00 PM
at first I thought its Tamim with the drum on the poster.... :)



lol..

i read in a dating book that concert is a good place to hook up with chicks. is it still the case in bd?

Naimul_Hd
January 15, 2011, 08:09 PM
lol..

i read in a dating book that concert is a good place to hook up with chicks. is it still the case in bd?

not really. I heard, now guys get assaulted by gundi type maiyas. :-p

munnabhai
January 15, 2011, 08:15 PM
This kind of concerts before the World Cup might backfire, we should not take India's route in celebrating even before a game has been played. We can always celebrate 10 years of test cricket after the world cup, concert- just one more reason for the bcb to make a few bucks.

akabir77
January 15, 2011, 08:16 PM
I should have been there :(

Dilscoop
January 15, 2011, 09:34 PM
lol..

i read in a dating book that concert is a good place to hook up with chicks. is it still the case in bd?

You read dating books?

Zeeshan
January 15, 2011, 09:40 PM
You read dating books?

You don't?

lamisa
January 16, 2011, 10:14 AM
the proceedings from ticket sales will go to the cricket development fund i heard...

BanCricFan
January 16, 2011, 10:23 AM
the proceedings from ticket sales will go to the cricket development fund i heard...

You really do have some priceless insider info, Lamisa:lol:

What is the latest on Shakibs new signing?

Nocturnal
January 16, 2011, 04:30 PM
ah! I will miss this!
I was there in '97 in Manik Mia Ave when we had that big celebration after ICC trophy!

lamisa
January 17, 2011, 09:53 AM
You really do have some priceless insider info, Lamisa:lol:

What is the latest on Shakibs new signing?

sarcasm much?

the press conference got delayed for some reason

Murad
January 23, 2011, 08:24 PM
[বাংলা]এক সন্ধ্যায় ১০ বছর

তারেক মাহমুদ | তারিখ: ২৩-০১-২০১১

টেস্টে বাংলাদেশের সাত অধিনায়কের ছয়জনই ছিলেন এই অনুষ্ঠানে। ছিলেন না শুধু মাশরাফি
প্রথম আলো
 টাইটা গলায় না পরে হাতে নিয়ে ঢুকলেন সাকিব আল হাসান। টাই বাঁধতে জানে কে...? হাবিবুল বাশার এগিয়ে এসে টাই বেঁধে দিলেন সাকিবের গলায়।
 আতহার আলী বসে ছিলেন একটু দূরে। কিন্তু ক্রিকেটারদের বসার জায়গা তো ওটা না! নাঈমুর রহমান ডেকে দেখালেন কোথায় বসতে হবে, ‘আতহার ভাই, ওখানে বসেন...।’
এ রকম আরও অনেক ছোট ছোট ঘটনা। আরও অনেক আবেগ কিংবা খুনসুটিতে আর্মি স্টেডিয়াম যেন ক্রিকেটের সত্যিকারের মিলনমেলা। প্রথম টেস্ট দলের ক্রিকেটাররা কিংবা আগামী বিশ্বকাপে যে দলটা খেলবে সেই দলের, প্রবীণদের মধ্যে শফিকুল হক হীরা, এ এস এম ফারুক—কে ছিলেন না মিলনমেলায়! রঙে রঙে রঙিন মিলনসন্ধ্যায়!
টেস্ট ক্রিকেটের দশকপূর্তি হয়ে গেছে গত ১০ নভেম্বর। সেদিনই কোনো আয়োজন না করায় সমালোচিত হয়েছিল বিসিবি। কিন্তু স্পনসর গ্রামীণফোনকে সঙ্গে নিয়ে সেই দেরিটা কাল পুষিয়ে দিল তারা। বর্ণাঢ্য আয়োজনে সম্মানিত ক্রিকেটাররাও সম্ভবত ক্ষমা করে দিয়েছেন এই বিলম্ব। নইলে অনুষ্ঠানে এসে প্রথম টেস্ট অধিনায়ক নাঈমুর রহমান কেন বলবেন, ‘দেরিতে হলেও বোর্ড এই আয়োজনটা করায় আমরা খুশি।’
টেস্ট ক্রিকেটের দশকপূর্তির অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল এলআরবি-জেমস-লালন-মিলা’র কনসার্ট। তবে অনুষ্ঠানটা মূলত ক্রিকেট এবং ক্রিকেটারদের। প্রথম টেস্ট দল থেকে শুরু করে এ পর্যন্ত বাংলাদেশের হয়ে খেলা ৫৯ টেস্ট ক্রিকেটারের হাতে টেস্ট ক্যাপ তুলে দেওয়া হলো তাতে। সাত টেস্ট অধিনায়কের ছয়জনই উঠলেন মঞ্চে, শ্রীলঙ্কা গেছেন বলে অনুপস্থিত থাকলেন শুধু মাশরাফি। স্মরণ করা হলো টেস্ট-পূর্ব সময়ের ক্রিকেটারদের। স্পনসর গ্রামীণফোনের কাছ থেকে পাওয়া দুই কোটি টাকা থেকে ৫০ লাখ টাকা দুস্থ ক্রিকেটার ও ক্রিকেট-সংশ্লিষ্টদের দেওয়ার ঘোষণা দিলেন বিসিবির সভাপতি আ হ ম মোস্তফা কামাল। তাঁর হাতে চেক তুলে দিয়েছেন কালকের অনুষ্ঠান এবং বাংলাদেশ ক্রিকেট দলের অফিসিয়াল স্পনসর গ্রামীণফোনের বিদায়ী সিইও ওডভার হেসজেডাল। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে টেস্ট ক্রিকেটার ছাড়াও ছিলেন অনেক ক্রিকেটার, ক্রিকেট সংগঠক-কর্মকর্তা। দর্শকসারিতে ছিলেন হাজারো ক্রিকেটপ্রেমিক।
এমন একটা অনুষ্ঠান ক্রিকেটারদের জন্য স্বপ্ন। প্রথম টেস্ট সেঞ্চুরিয়ান আমিনুল ইসলাম এই স্বপ্নের অংশ হতে মালয়েশিয়া থেকে মাত্র তিন দিনের জন্য উড়ে এসেছেন ঢাকায়। অনুষ্ঠানে এসে আবেগে থরথর আমিনুল, ‘আমার অসম্ভব ভালো লাগছে। সবার সঙ্গে দেখা হবে, তাই ছুটে এসেছি। ধন্যবাদ বিসিবিকে, তারা আমাকে ঢাকায় আসার বিমানের টিকিটটাও দিয়েছে।’
এসিসির চাকরির সুবাদে আমিনুল তবু ক্রিকেটের সঙ্গেই আছেন। সবার সঙ্গে না হলেও অনেকের সঙ্গেই দেখা-সাক্ষাৎ হয়। সে তুলনায় জাহাঙ্গীর অনেকটাই বিচ্ছিন্ন। নিজের প্যাকেজিং ব্যবসা নিয়ে ব্যস্ত জাতীয় দলের সাবেক উইকেটকিপারকেও কাল দেখা গেল ক্রিকেটারদের সারিতে। ‘ক্রিকেট বোর্ড যে আমাদের মনে রেখেছে, সে জন্য খুবই ভালো লাগছে। সবার সঙ্গে দেখা হলো। এই সুযোগ সব সময় পাই না’—জাহাঙ্গীরের কণ্ঠে কথাগুলো ঝরল সবার আনন্দ হয়ে। বর্তমান দলের মোহাম্মদ আশরাফুল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ কিংবা রুবেল হোসেনদের সঙ্গে হাসিবুল হোসাইন, এনামুল হক, মেহরাব হোসেন, সানোয়ার হোসেনরা এক দল এক প্রাণ। জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার, খালেদ মাহমুদ, খালেদ মাসুদ—কে ছিলেন না? এমনকি প্রয়াত টেস্ট ক্রিকেটার মানজারুল ইসলামও! হ্যাঁ, সড়ক দুর্ঘটনায় অকালপ্রয়াত এই ক্রিকেটারের নাম উচ্চারিত হতেই তাঁকে সম্মান জানিয়ে নীরব হয়েছে হাজারো মানুষের কণ্ঠ। মানজারুলের টেস্ট ক্যাপ তুলে দেওয়া হয়েছে সাবেক অধিনায়ক হাবিবুলের হাতে। না থেকে আরও ছিলেন মাশরাফি বিন মুর্তজা। বিশ্বকাপ দল থেকে বাদ পড়া এই ক্রিকেটার ডাক্তার দেখাতে কাল কলম্বো গেছেন। কিন্তু তাঁকে বিশ্বকাপ দলে নেওয়ার দাবিতে চিৎকার ছিল দর্শকদের মধ্যে।
মিলনমেলায় ভেসে গিয়ে ক্রিকেটাররা হারিয়ে গেছেন সোনালি অতীতে। ড্রেসিংরুমে কার কী নাম ছিল, কাকে কী বলে রাগানো হতো—আড্ডায় উঠে এল মধুর সব স্মৃতি। ছিল টেস্ট ক্রিকেটের খণ্ড খণ্ড ছবিও। অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশের টেস্ট ক্রিকেটের স্মরণীয় মুহূর্তগুলো তুলে ধরা হয় বড় পর্দায়। প্রথম সেঞ্চুরির পর হেলমেটে আমিনুলের চুমু খাওয়া কিংবা মুলতান টেস্টে হ্যাটট্রিকের পর অলক কাপালির উল্লাস, জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টেস্ট জয়ে ক্যাচ নিয়ে আশরাফুলের সবাইকে ছাড়িয়ে যাওয়া সেই দৌড়—এসব দেখে আরও একবার হাততালিতে ফেটে পড়েছে দর্শক। অন্তত একটা সন্ধ্যার জন্য আর্মি স্টেডিয়ামও যেন টেস্ট ভেন্যু! টেস্ট ক্রিকেটে বাংলাদেশের ১০ বছরকে তুলে ধরার মঞ্চ।
ভবিষ্যতের স্বপ্ন দেখানোরও কি নয়? আইয়ুব বাচ্চুর ভরাট কণ্ঠে এলআরবি সেই স্বপ্ন দেখিয়েই শুরু করে কনসার্ট। বাংলাদেশ দলের ড্রেসিংরুমের থিম সংটা বাচ্চুর কণ্ঠে কণ্ঠ মিলিয়ে গাইল গোটা স্টেডিয়াম...আমরা করব জয়, আমরা করব জয় একদিন...।[/বাংলা]
http://www.prothom-alo.com/detail/date/2011-01-23/news/125672
http://paloadmin.prothom-aloblog.com:8088/resize/maxDim/340x1000/img/uploads/media/2011-01-22-18-23-39-025669100-1.jpg

Murad
January 23, 2011, 08:25 PM
[বাংলা]অল্প স্বল্প
‘জন্মদিনের মতো দিন কাটল’

ক্রীড়া প্রতিবেদক | তারিখ: ২৪-০১-২০১১


আমিনুল ইসলাম
চীনের পর এখন মালয়েশিয়ায়। এসিসির ক্রিকেট উন্নয়ন কর্মকর্তা হিসেবে মালয়েশিয়া, চীন, মিয়ানমার, ব্রুনাই ও সিঙ্গাপুরের দায়িত্বে। এই ব্যস্ততার মধ্যেও টেস্ট ক্রিকেটের ১০ বছর পূর্তি অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় এসেছেন সাবেক অধিনায়ক ও অভিষেক টেস্টেই সেঞ্চুরি করা আমিনুল ইসলাম। আজ মালয়েশিয়া ফিরে যাওয়ার আগে বলে যাচ্ছেন, কতটা রোমাঞ্চকর ছিল তাঁর এই তিন দিনের বাংলাদেশ সফর

 টেস্ট ক্রিকেটের ১০ বছর পূর্তির অনুষ্ঠান কেমন লাগল?
আমিনুল ইসলাম: আমি অংশ নিয়েছি এমন অনুষ্ঠানগুলোর মধ্যে সেরা অনুষ্ঠান।্রএত বড় আয়োজন! এত বড় করে আমাদের সম্মান জানানো! সবচেয়ে বড় কথা অনুষ্ঠানের মূল ব্যাপারটাই ছিল টেস্ট ক্রিকেটাররা।
 আপনাদের জন্য তো বিশেষ উপহার হিসেবে আবার টেস্ট ক্যাপ দেওয়া হলো। এই অনুভূতিটা কেমন?
আমিনুল: এটা একটা স্বীকৃতি। একটা ক্রেস্ট যেমন মানুষের বাসায় শোভা পায়, এটাও পাবে। ক্যাপটা এত সুন্দর করে দেওয়া হয়েছে যে, এটা আমি ক্রেস্টের মতো করেই সাজিয়ে রাখতে পারব। সব মিলিয়ে অনুভূতি অসাধারণ। জন্মদিনের মতো একটা দিন কাটল।
 ক্যাপটা কি ঢাকার বাসায় রেখে যাবেন, নাকি সঙ্গে করে মালয়েশিয়ায় নিয়ে যাবেন?
আমিনুল: একটা ভালো প্রশ্ন করলেন। আমি কিন্তু ক্যাপটা পাওয়ার পর থেকেই এই চিন্তা করছি। এটা কোথায় রাখব? ক্যাপটা আমার কুয়ালালামপুরের বাড়িতে কতটা শোভা পাবে বা ঢাকার বাড়িতে কতটা শোভা পাবে? এখনো দোদুল্যমান অবস্থায় আছি। কোনো সিদ্ধান্তে আসতে পারিনি (হাসি)।
 বিদেশে ব্যস্ত কর্মজীবনের মধ্যেও এই অনুষ্ঠানের জন্য বিসিবির আমন্ত্রণে খুব অল্প সময়ের জন্য ঢাকায় এলেন। আগ্রহের মূল কারণ কী?
আমিনুল: প্রথম কারণটা হলো, আমার সব পুরোনো বন্ধু জাহাঙ্গীর, সুজন (খালেদ মাহমুদ) সবার সঙ্গে দেখা হবে। তা ছাড়া এটা ক্রিকেট বোর্ডের একটা আনুষ্ঠানিক নিমন্ত্রণ। বুঝতে পারছিলাম অনুষ্ঠানে এলে সবাই আবার একসঙ্গে পুরোনো দিনে ফিরে যাব।্রপুরোনো বন্ধুদের সঙ্গে আড্ডা তো যেকোনো কিছুর চেয়েই আনন্দদায়ক। এসব জিনিসই বেশি কাজ করেছিল। সঙ্গে আমাদের সম্মান জানানোর ব্যাপারটা তো ছিলই।
 এর আগে ক্রিকেটাররা মিলেও একটা অনুষ্ঠান করেছিলেন ধানমন্ডি ৪ নম্বর মাঠে। শুনেছিলেন নিশ্চয়ই...
আমিনুল: দারুণ একটা কাজ করেছে ওরা।্রআমিও আমন্ত্রণ পেয়েছিলাম, তবে যখন পেয়েছি তখন আমি কোথায় যেন যাচ্ছিলাম...চীনে বা সিঙ্গাপুরে হয়তো।
 ওই অনুষ্ঠানটা তো ছিল শুধুই ক্রিকেটারদের। পরে শুনে নিশ্চয়ই আফসোস হয়েছে...
আমিনুল: প্রচণ্ড আফসোস হয়েছিল। মনে হচ্ছিল, আমি আসতে পারলে পুরো জিনিসটা পরিপূর্ণতা পেত। এবার আসার সেটাও একটা কারণ। আমি চেয়েছি ব্যাপারটা পরিপূর্ণ হোক।
 বিসিবির অনুষ্ঠানে এসে তো অনেকের সঙ্গেই দেখা হয়েছে। সবচেয়ে বেশি দিন পর দেখা হলো কার সঙ্গে?
আমিনুল: শান্ত (হাসিবুল হোসেন), জাহাঙ্গীর, সুমিত (ফাহিম মুনতাসির), বিকাশ (মাহমুদুল হাসান) এদের সঙ্গে একেবারেই যোগাযোগ ছিল না। আর সবার সঙ্গে তো প্রায় নিয়মিতই দেখা হয়।
 অনুষ্ঠানে এসে বিশেষ কোন স্মৃতিটা মনে পড়েছে আপনার?
আমিনুল: মঞ্চের বড় বলটা ঘুরে যখন বড় টেস্ট ক্যাপটা বেরিয়ে এল, সে সময় আমার হাতটা যেন নিজে নিজেই দুর্জয়ের (নাঈমুর রহমান) দিকে চলে গেল। দুর্জয়কে বললাম, ‘থ্যাংক ইউ ভেরি মাচ।’ দুর্জয় জানতে চাইল, ‘কেন, বুলবুল ভাই?’ বললাম, ‘তুমি আমাকে অভিষেক টেস্ট ম্যাচটা খেলতে অনেক সাহায্য করেছিলে।’ অনুষ্ঠানে এডি বারলোর কথা, কোচ সরওয়ার ইমরানের কথা খুব মনে পড়ছিল। তাঁদের কাছেও আমরা অনেক কৃতজ্ঞ।
 আপনি তো বাংলাদেশের প্রথম বিশ্বকাপ-অধিনায়ক। বাংলাদেশে বিশ্বকাপ দেখবেন না?
আমিনুল: ১৫ বা ১৬ ফেব্রুয়ারি আসব আশা করি। তবে ওই সময় আমার কিছু গুরুত্বপূর্ণ কাজ আছে। তার পরও তিন-চারটি ম্যাচ দেখার চেষ্টা করব।
 উদ্বোধনী অনুষ্ঠান দেখবেন?
আমিনুল: ওই টিকিটটা কি দেবে আমাদের? ঠিক জানি না উদ্বোধনী অনুষ্ঠান দেখতে পারব কি না[/বাংলা]

http://www.prothom-alo.com/detail/date/2011-01-24/news/125960

Murad
January 23, 2011, 08:29 PM
Sunday, January 23, 2011Sports

Ten years in Test cricket celebrated


http://www.thedailystar.net/photo/2011/01/23/2011-01-23__sps11.jpg
LEADERS, PAST & PRESENT: Current Bangladesh captain Shakib Al Hasan (L) joins his predecessors (L-R) Mohammad Ashraful, Habibul Bashar, Khaled Mahmud, Khaled Mashud and Naimur Rahman during a function to celebrate the country's one decade in Test cricket at the Army Stadium yesterday.Photo: Amran Hossain


Bangladesh Cricket Board (BCB) celebrated the country's one decade in Test cricket with a colourful function at the Army Stadium yesterday.

Former and current national cricketers like Aminul Islam, Naimur Rahman, Habibul Bashar, Shakib Al Hasan, Mushfiqur Rahim gathered to grace the occasion which was organised in collaboration with Grameenphone.

The former cricketers recalled their experience they had when Bangladesh started the journey in the longer-version cricket on November 10, 2000.

Aminul, who made the first Test hundred against India in the inaugural match at the Bangabandhu National Stadium, recalled his feat and spoke of Bangladesh's bright future in Test cricket.

The first Test captain, Naimur also recalled his memory and said that lot of talented cricketers were now representing the national team and the future of Bangladesh cricket was only bright.

It was an wonderful opportunity for some cricketers like Hasibul Hossain and wicketkeeper-batsman Jahangir Alam to share some light moments with former colleagues and as well as the current team players.

BCB president AHM Mustafa Kamal also spoke on the occasion that ended through a cultural programme.

The memorable day of November 10, 2010 had passed almost silently except the initiative taken by some former and current national cricketers who organised a colourful ceremony to mark the decade in Test cricket on November 12 at Dhanmondi.

http://www.thedailystar.net/newDesign/news-details.php?nid=171143

Seems like everyone forgot to discuss about this great occasion.

Zeeshan
January 23, 2011, 08:31 PM
No one looks more suave in suit than Ash.

ialbd
January 23, 2011, 11:56 PM
did someone post this already somewhere? sorry if this is a re-post (but couldnt help it)...

<iframe title="YouTube video player" class="youtube-player" type="text/html" width="640" height="390" src="http://www.youtube.com/embed/rN_UpejddFs" frameborder="0" allowFullScreen></iframe>

Murad
January 24, 2011, 12:06 AM
Wow..Nice video.. Thanks Ishtiaq bhai.

Never saw the reaction of Ash live after scoring 150 against India.

al-Sagar
January 24, 2011, 12:29 AM
http://eprothomalo.com/contents/2011/2011_01_24/content_zoom/2011_01_24_23_9_b.jpg

al-Sagar
January 24, 2011, 12:30 AM
http://eprothomalo.com/contents/2011/2011_01_24/content_zoom/2011_01_24_22_10_b.jpg

Zunaid
January 24, 2011, 12:31 AM
You can post this a hundred times and I will say nothing.

Call me sissy at your own peril but that brought tears to my eyes.

Go Tigers!

Thanks Ishtiaque.

did someone post this already somewhere? sorry if this is a re-post (but couldnt help it)...

<iframe title="YouTube video player" class="youtube-player" type="text/html" width="640" height="390" src="http://www.youtube.com/embed/rN_UpejddFs" frameborder="0" allowFullScreen></iframe>

Sakib
January 24, 2011, 01:03 AM
did someone post this already somewhere? sorry if this is a re-post (but couldnt help it)...

<iframe title="YouTube video player" class="youtube-player" type="text/html" width="640" height="390" src="http://www.youtube.com/embed/rN_UpejddFs" frameborder="0" allowFullScreen></iframe>

i had hard time holding my tears. i love you bangladesh cricket. i effing love you.

hats off to the creator and the OP.

BANFAN
January 24, 2011, 01:09 AM
I think this has been a wonderful thing, before the world cup.

Roni_uk
January 24, 2011, 06:00 AM
wish i were in dhaka :(

roman
January 24, 2011, 07:41 AM
did someone post this already somewhere? sorry if this is a re-post (but couldnt help it)...

<IFRAME class=youtube-player title="YouTube video player" height=390 src="http://www.youtube.com/embed/rN_UpejddFs" frameBorder=0 width=640 allowFullScreen type="text/html"></IFRAME>


Bangladesh I salute you:fanflag: Thanx for posting this...

Tiger-ess
January 24, 2011, 10:44 AM
You can post this a hundred times and I will say nothing.

Call me sissy at your own peril but that brought tears to my eyes.

Go Tigers!

Thanks Ishtiaque.

I second that.

words cannot describe how special this is.

lamisa
January 24, 2011, 10:50 AM
that gave me goosebumps.i love u,bangladesh cricket!

Zeeshan
January 24, 2011, 10:53 AM
that gave me goosebumps.i love u,bangladesh cricket!

hey lamisa...i've an old singer machine for sale....just wondering if you'd be interested...?

akabir77
January 24, 2011, 04:44 PM
great video only missing habibul bashar. he should been there some where. at least he was the most consistent at his time. beside in the very 1st test he was the one who showed the rest how to get runs...

lamisa
January 25, 2011, 10:41 AM
hey lamisa...i've an old singer machine for sale....just wondering if you'd be interested...?

sorry but i don't get the joke here...

HereWeGo
January 25, 2011, 11:39 AM
As much as I love the video, the two lbw decision that resulted in Alok Kapalis hattrick has got to be the worst umpiring decisions I witnessed. :D

Then again Alok shall always remain my favorite batsman and Bangladesh my favorite team. We have been on the wrong end on recieving a bad decision more often than any other team...I wish there was a stat for that (SOMEONE!!!)

aklemalp
January 25, 2011, 12:02 PM
this is very brillinat thing to do before the world cup because it gives every single one of us unity and pride to go and face the challenge that is in the distant future and that is of stamping our authority in the world cup and showing the world that we are world class material