View Single Post
  #8  
Old January 23, 2010, 04:41 PM
Purbasha T's Avatar
Purbasha T Purbasha T is offline
Cricket Legend
 
Join Date: November 26, 2008
Location: London
Favorite Player: Saudi Capital
Posts: 7,186

Quote:
কিন্তু পুরস্কার বিতরণীর মঞ্চ থেকে কাল দুপুর পর্যন্ত যে ঘটনা অনেক দূর গড়াল! সাকিব নাকি তাঁর বক্তব্যের জন্য পরশু ক্ষমাও চেয়েছেন বোর্ড সভাপতির কাছে! এই গুঞ্জনের তীব্র প্রতিবাদ করেছেন সাকিব, ‘এটা সম্পূর্ণ ভুল। ক্ষমা চাওয়ার কোনো ঘটনাই ঘটেনি। আমি তো ক্ষমা চাওয়ার মতো কিছু বলিনি। শেষ পর্যন্ত ক্ষমাই যদি চাইব তাহলে তো তখন ওনার কথার প্রতিবাদ করতাম না। অনুষ্ঠান শেষে সভাপতি আমাকে ডেকে দ্বিতীয় টেস্টের দল সম্পর্কে জিজ্ঞেস করেছেন। দল পরিচালনায় অধিনায়ক হিসেবে আমার আর কী ধরনের সাহায্য লাগবে সেটা জানতে চেয়েছেন। এ ছাড়া আর কোনো বিষয়ে কথা হয়নি আমাদের।’ বোর্ড সভাপতি মোস্তফা কামালও বলছেন একই কথা, ‘মাপ চাইবে কেন? ও জাতীয় দলের অধিনায়ক, আমি বোর্ড সভাপতি—আমাদের মধ্যে তো মাপ চাওয়ার সম্পর্ক না! আমি ওর কাছে জানতে চেয়েছি, দলের ভালোর জন্য বোর্ড থেকে আর কী ধরনের সাহায্য তাকে করা যায়। সাকিব সেসব আমাকে জানিয়েছে এবং আমরা চেষ্টা করব তার সব দাবি মেটানোর।’ ঘটনাস্থলে উপস্থিত বোর্ডের সিনিয়র সহসভাপতি মাহবুবুল আনামও বলেছেন, সাকিবের ‘স্যরি’ বলার মতো কিছু ঘটেনি।
সাকিব ‘স্যরি’ বলুন আর না-ই বলুন বোর্ড সভাপতির সঙ্গে তাঁর কথার যুদ্ধ দ্বিতীয় টেস্টের আগেও ফিরিয়ে আনল প্রথম টেস্টের আবহ। প্রথম টেস্টের আগে বাংলাদেশকে ‘অর্ডিনারি’ দল বলে তাতিয়ে দিয়েছিলেন ভারতের সহ-অধিনায়ক বীরেন্দর শেবাগ। এবার ‘দায়িত্বশীলতা’ নিয়ে নিজেদের বোর্ড থেকে ওঠা প্রশ্নটাও কি সে রকমই কিছু দেখাবে ঢাকা টেস্টে?
Sounds too fishy....but you know what?! I quit. All these theories are all too much for me to work out through to the truth.
__________________
Man is here.
Reply With Quote