View Single Post
  #16  
Old August 18, 2011, 08:37 AM
nakedzero's Avatar
nakedzero nakedzero is offline
Cricket Legend
 
Join Date: February 3, 2011
Favorite Player: ShakTikMashNasir(ShakV2)
Posts: 2,024
Default শেষপর্যন্ত বিপিএল সভাপতি হচ্ছেন না সাজ্জাদুল আলম!

শেষপর্যন্ত বিপিএল হবে তো? কাগজে কলমে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)‘র দাবি হবে। বাস্তবে নাও হতে পারে। বাস্তবতা হলো বিপিএল আয়োজক কমিটির সভাপতি খুঁজে পাচ্ছে না বিসিবি। যাকে সভাপতি করা হয়েছিলো তিনি দায়িত্ব নিতে অপারগতা প্রকাশ করেছেন।

আহমেদ সাজ্জাদুল আলমকে বিপিএল কমিটির সভাপতির দায়িত্ব দিলে বিসিবি পরিচালকদের মধ্যে দলাদলি এবং পুশব্যাক-পুশইন চলতে থাকে। অনেকটা সময় গড়িয়ে গেলেও ঠেলাঠেলি থামেনি। সেটা যাতে লাঠালাঠির পর্যায়ে যেতে না পারে সেজন্যই সিলেট বোর্ড সভায় নিজেকে সভাপতির পদ থেকে প্রত্যাহার করে নেন আহমেদ সাজ্জাদুল আলম। যদিও তার প্রত্যাখান মেনে নেয়নি বিসিবি। সভার সভ্যগণরা মেনে না নিলেও বিসিবি সহ-সভাপতি সাজ্জাদুল আল নিজের সিদ্ধান্তে অনঢ়। কাজের পরিবেশ তৈরি না করলে সিদ্ধান্তে একচুলও নড়চড় হবে না বলে জানান তিনি। বাংলানিউজকে সাজ্জাদুল আলম বলেন,“একটা ভালো পরিবেশ না হলে কাজ করা যায় না। কাজের সুন্দর পরিবেশ আশা করেছিলাম। কিন্তু নানা প্রতিবন্ধকতায় সেটা হচ্ছে না। আমি বোর্ড সভাতে আমার সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছি।”

বিসিবি সভাপতি আ হ ম মোস্তফা কামাল সাজ্জদুল আলমকে বিপিএল কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব দেন। একটি খসরা কমিটিও তৈরি করেছিলেন তিনি। কিন্তু সিলেটের বোর্ড সভায় খসরা কমিটি নিয়ে আপত্তি তোলেন ফোরাম থেকে নির্বাচিত পরিচালকরা। দেওয়ান শফিউল আরেফিন ফোরামের পরিচালকদের নেতৃত্ব দেন। বিসিবিতে সবচেয়ে ক্ষমতাধর পরিচালক হিসেবেও পরিচিত তিনি। মূলত তার আপত্তির মুখে বিপিএল কমিটিতে অদলবদল করতে হয়।

বিপিএল আয়োজক কমিটির সম্পাদক করা হয়েছে চট্টগ্রাম থেকে নির্বাচিত পরিচালক সিরাজউদ্দিন মোহাম্মদ আলমগীরকে। সাজ্জাদুল আলমকে ছাড়া একটি সভাও করেছেন তারা। বর্তমানে কমিটির কার্যক্রমের তেমন অগ্রগতিও দেখা যাচ্ছে না। আদৌ বিপিএল হবে কি না এনিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। এদিকে সিরাজউদ্দিন আলমগীরের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।



SOURCE
Reply With Quote