View Single Post
  #23  
Old August 22, 2011, 02:23 AM
BANFAN's Avatar
BANFAN BANFAN is offline
Cricket Sage
 
Join Date: March 26, 2007
Favorite Player: Shak-Ash-Tam
Posts: 16,926

Quote:
Originally Posted by nakedzero
জিম্বাবুয়ে সিরিজের ব্যর্থতায় সফরপূর্ব প্রস্তুতি হয়েছে প্রশ্নবিদ্ধ। বিসিবি এবার তাই কোনো ঝুঁকি নিতে রাজি নয়। অক্টোবরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই টেস্ট-তিন ওয়ানডের হোম সিরিজের জন্য জাতীয় দলের প্রস্তুতি শুরু হয়ে যাবে ঈদের পরপরই।
প্রস্তুতির অংশ হিসেবে ‘এ’ দল ও একাডেমি দলকে নিয়ে বিসিবি চ্যালেঞ্জ কাপ নামে ওয়ানডে টুর্নামেন্ট খেলবে জাতীয় দল। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে টুর্নামেন্টটি হতে পারে ১৪ থেকে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত। ক্যাম্প শুরুর সম্ভাব্য তারিখ ৮ সেপ্টেম্বর।
জিম্বাবুয়ে থেকে বাংলাদেশ দলের ঢাকায় ফেরার কথা ২৪ আগস্ট রাত ৩টায়। এয়ার জিম্বাবুয়ের পাইলটদের ধর্মঘটের কারণে সাকিব আল হাসানরা যে অনিশ্চয়তায় পড়েছিলেন, সেটার অবসান হয়েছে। বুলাওয়ে থেকে আজ বাসে হারারে এসে সেখান থেকে দক্ষিণ আফ্রিকান এয়ারলাইনসে জোহানেসবার্গ-দোহা হয়ে ঢাকায় পৌঁছাবে দল।
কোচ স্টুয়ার্ট ল, ফিল্ডিং কোচ জেসন সুইফট, ট্রেনার গ্রান্ট লুডেন ও ফিজিও বিভব সিং দলের সঙ্গে আসছেন না। লুডেন দক্ষিণ আফ্রিকা যাচ্ছেন বিয়ে করতে, বিভব সিংও যাবেন ব্যক্তিগত কাজে। ল এবং সুইফট যাবেন ম্যানচেস্টারে। অনুশীলন শুরুর আগেই সবার ঢাকা ফেরার কথা।
বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগ স্টুয়ার্ট ল-র কাছে জাতীয় দলের অনুশীলন-সংক্রান্ত ভবিষ্যৎ পরিকল্পনা জানতে চেয়েছে। তবে এবারও প্রস্তুতির শুরু থেকে দলের সঙ্গে থাকতে পারছেন না অধিনায়ক সাকিব আল হাসান। কলকাতা নাইট রাইডার্সের হয়ে চ্যাম্পিয়নস লিগ খেলতে যাবেন তিনি। চ্যাম্পিয়নস লিগ হবে ২৩ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত।


SOURCE
Good to see some efforts from BCB
__________________
Bangladesh Surely will be in QF of the WC15
Reply With Quote