View Single Post
  #284  
Old November 28, 2011, 10:01 AM
roman's Avatar
roman roman is offline
Cricket Guru
 
Join Date: July 18, 2004
Location: New York
Favorite Player: Shakib, Tamim, Mash
Posts: 10,878

http://www.banglanews24.com/news.php?nssl=71271

বিসিবি কর্মকর্তাদের পাকিস্তান প্রীতি!


স্পোর্টস করেসপন্ডেন্ট
বাংলানিউজটোয়েন্ট ফোর.কম
ছবি: বাংলানিউজটোয়েন্ট ফোর


ঢাকা: পাকিস্তান বনাম বাংলাদেশ হবে না বাংলাদেশ বনাম পাকিস্তান হবে। যে দেশে খেলা হয় সাধারণত সেই দেশের নাম আগে আসে। বাংলাদেশে হয়েছে উল্টো। যতগুলো ব্যানার ফেস্টুন লেখা হয়েছে সবগুলোতেই পাকিস্তান ক্রিকেট দলকে আগে নিয়ে আসা হয়েছে।

পাকিস্তানের প্রতি বেশি প্রেম থেকে এটা হয়েছে, না ভুল করে তার ব্যাখ্যা অবশ্য কেউ দিতে পারেনি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র প্রধান নির্বাহী কর্মকর্তা মঞ্জুর আহমেদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ক্ষোভ প্রকাশ করেছেন। মঞ্জুর আহমেদের মতো শান্তশিষ্ট মানুষ যখন ক্ষুব্ধ হন, তখন বুঝতে বাকি থাকে না অন্যদের অবস্থা কি?

যে প্রতিষ্ঠান ফেস্টুনগুলো ছাপানোর দায়িত্ব পেয়েছে, সেই একটাস লিমিটেড ভুলের দায় নিতে রাজি না। তাদের যুক্তি হলো, স্পন্সর প্রতিষ্ঠান কুল অ্যান্ড কুল যেভাবে তাদেরকে দিয়েছে, সে ভাবেই ছাপিয়েছে তারা। একটাসের কর্মকর্তা নেওয়াজ সোহাগ জানানেল,“আমাদের কোন ভুল নেই। আমাদেরকে যা বলা হয়েছে সেটাই করেছি।”

দায়টা আসলে বিসিবির ওপরই বর্তায়। তাদের গাফিলতিতেই এই ভুল হয়েছে। বিসিবির মার্কেটিং বিভাগের দায়িত্ব হলো স্পন্সর প্রতিষ্ঠানের কাছ থেকে লোগো এবং খেলা সংক্রান্ত খেলাগুলো প্রকাশের আগে চেক করে দেখা। বিসিবির দায়িত্বশীল কর্মকর্তারা খেয়ালই করেননি।

শুধু ব্যানার ফেস্টুন না টি-টোয়েন্টি ম্যাচের জন্য যে ট্রফিটা দেওয়া হবে সেখানেও লেখা হয়েছে পাকিস্তান বনাম বাংলাদেশ। বিসিবি সিইও সোমবার সন্ধ্যায় ভুলের বিষয়ে অবগত হয়েছেন। অথচ সেই সকালেই বিসিবিতে এনিয়ে আলোচনা হয়েছে। সিইও বাংলানিউজকে জানিয়েছেন,“আমি শোনার পর নির্দেশ দিয়েছি যত দ্রুত সম্ভব সবগুলো ব্যানার ফেস্টুন পরিবর্তন করে দেওয়ার জন্য। আশা করি খেলা শুরুর আগেই সব বদলে যাবে।

__________________
The mind is like a parachute, it only works when open.....Thomas Dewey
Reply With Quote