View Single Post
  #1  
Old February 27, 2012, 03:53 PM
reverse_swing's Avatar
reverse_swing reverse_swing is offline
Chief Moderator
 
Join Date: August 22, 2003
Favorite Player: Shakib Al Hasan
Posts: 5,736
Default গভীর রাতে নাটকীয় সিদ্ধান্ত, বরিশাল সেমিতে!

গভীর রাতে নাটকীয় সিদ্ধান্ত, বরিশাল সেমিতে!

ঢাকা: টেলিভিশনের স্ক্রিনে ভেসে উঠেছিলো বরিশাল সেমিফাইনালে। বিপিএল ওয়েব সাইটেও তাই প্রচার করা হয়। বিসিবি স্কোরারদের কাছ থেকেও পাওয়া যায় একই তথ্য। এরপর কোন সংশয় ছিলো না বরিশাল বার্নার্সের। চিটাগং কিংসকে ১৫ ওভারে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত জেনে মুহূর্তটি উদযাপন করে বরিশাল।

একদিন পরে সোমবার বিকেলে বিপিএল গভর্নিং কাউন্সিলের কর্মকর্তারা জানান বরিশাল সেমিফাইনালে যাচ্ছে না! বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান গাজী আশরাফ হোসেন লিপু তখন পর্যন্ত বাইলজের ধারা মনযোগ দিয়ে পড়ে দেখেননি! ফ্রেঞ্চাইজি দলগুলোও ওই বিষয়ে পরিষ্কার ছিলো না।

সোমবার সন্ধ্যায় প্রেসবক্সে সাংবাদিকদের ব্যাখ্যা দিয়ে লিপু বোঝান হেড-টু-হেডে এগিয়ে থাকায় বরিশাল নয় চিটাগং কিংস সেমিফাইনালে। আপত্তি তোলে বরিশালের কর্মকর্তারা। লিগ পর্বের খেলা শেষ হলে জরুরী বৈঠকে বসেন বিপিএল টেকনিক্যাল কমিটি ও বিপিএল গভর্নিং কাউন্সিলের কর্মকর্তারা। টুর্নামেন্টের বাইলজের ধারা-উপধারাগুলো খতিয়ে দেখার পর শেষে সিদ্ধান্তে আসে চিটাগং নয় বরিশাল সেমিফাইনালে!

গভীর রাতের সিদ্ধান্ত অনুযায়ী মঙ্গলবার বিপিএলের সেমিফাইনাল খেলছে দুরন্ত রাজশাহী, খুলনা রয়েল বেঙ্গলস, ঢাকা গ্ল্যাডিয়েটরস ও বরিশাল বার্নার্স।

হেট-টু-হেড এবং রনগড়ের জটিল সমীকরণের ধোয়াশা এবং বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান লিপুর ভুলের মাশুল গুণতে হয় সংবাদ মাধ্যমকে। বিপিএল গভর্নিং কাউন্সিলের ভুলে পুরো জাতির কাছে পৌঁছে যায় বিভ্রান্তিকর তথ্য।

অতএব মঙ্গলবার প্রথম সেমিফাইনাল হবে দুপুর ২টায় রাজশাহীর বিপক্ষে বরিশাল বার্নার্সের। দ্বিতীয় সেমিফাইনাল হবে সন্ধ্যা সাড়ে ছয়টায় খুলনা ও ঢাকার মধ্যে।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১২

Source>>
__________________

Reply With Quote