View Single Post
  #506  
Old June 29, 2012, 04:55 AM
Nadim's Avatar
Nadim Nadim is offline
Moderator
 
Join Date: September 16, 2008
Location: Guantanamo
Favorite Player: Innocent Bird
Posts: 48,721

ব্যর্থতার কারণ অনুসন্ধানে বিসিবির জরুরী সভা


Quote:
বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) গত ছয় মাসে অনেকগুলো জরুরী বৈঠক করেছে। তার কোনোটিই অগুরুত্বপূর্ণ ছিলো না। ১ জুলাই আরেকটি জরুরী সভা হবে, তার গুরুত্ব আগেরগুলোর চেয়েও বেশি।

যুব এশিয়া কাপে অনূর্ধ্ব-১৯ দলের যাচ্ছে তাই পারফরমেন্সের হেতু উদ্ধারে আলোচনায় বসবেন বিসিবির কর্মকর্তারা। নীতিনির্ধারকগণ চুলচেড়া বিশ্লেষণ করে পরবর্তী করণীয় ঠিক করবেন। কারণ সামনে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ হবে অস্ট্রেলিয়ায়।

এসিসি অনূর্ধ্ব-১৯ ক্রিকেট টুর্নামেন্টে বাংলাদেশ দল প্রথম ম্যাচে দুর্বল কাতারকে কুপোকাত করলেও পরে শ্রীলঙ্কা এবং আফগানিস্তানের কাছে হেরে গ্রুপ পর্ব থেকে বিদায় নেয়। শ্রীলঙ্কার কাছে হার নিয়ে আপত্তি নেই। তাই বলে আফগানিস্তানের কাছে পরাজয়!

বিসিবির কর্তাব্যক্তিরা মালয়েশিয়াতে উপস্থিত থেকে তাদের ছেলেদের খেলা দেখেছেন। আফগানিস্তানের বিপক্ষে খেলা দেখে লজ্জাই পেয়েছেন আ হ ম মোস্তফা কামাল, গাজী আশরাফ হোসেন লিপু। বিসিবির ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরীও ছিলেন মালয়েশিয়ায়।

যুব দলের এমন পারফরমেন্সে একটা লাভ অবশ্য হয়েছে। ঘুম থেকে জেগে উঠেছেন বিসিবি কর্মকর্তারা। তারা হয়তো গেম ডেভলপমেন্টকে ঢেলে সাজাতে চেষ্টা করবেন। জানুয়ারিতে ইংল্যান্ড যুব দলের বিপক্ষে সিরিজ খেলার পর কোনো প্রস্তুতি ম্যাচের আয়োজন করতে পারেনি গেম ডেভলপমেন্ট। শ্রীলঙ্কা দলের ঢাকায় আসার কথা থাকলেও তারা মানা করে দেয়। আসলে বিভিন্ন দেশের সঙ্গে যোগাযোগ করে যুব দলের ট্যুরের ব্যবস্থা করার দায়িত্ব গেম ডেভলপমেন্ট ম্যানেজারের। কিন্তু ভারপ্রাপ্ত ম্যানেজার নাজমুল আবেদীন তা করতে পারেননি। যে কোচের ওপর দলের দায়িত্ব দেওয়া হয়েছে তিনিও ব্যর্থ হয়েছেন।

বোর্ডের একজন পরিচালক বাংলানিউজকে মোবাইলফোনে বলেছেন, ‘কোনো কিছু ভালো ভাবে চলেনি। যাকে ম্যানেজারের দায়িত্ব দেওয়া হয়েছে তিনি আসলে ব্যর্থ। ওখানে একজন ভালো যোগ্য লোক দিতে হবে।


http://www.banglanews24.com/detailsn...28095403122835


+++++++++++++++
at least they doing something but what is the point??? they need to hire some decent coach for these kids. you don't expect them to be the champ of Asia by hiring some unknown coaches and trainers.

Need a completely new management before the WC including a foreign coach otherwise we r doomed!!!
__________________
হোঁচট খেয়েছি অনেকবার, তবুও হার মানিনি। বাঁধা এসেছে বারবার, তবুও থেমে থাকিনি। বাঘেরা জানে কিভাবে ঘুরে দাঁড়াতে হয়। আপনারা আমাদের সাথেই থাকুন... ইনশাল্লাহ আল্লাহ ও আমাদের সহায় হবেন। চলো বাংলাদেশ!
Reply With Quote