View Single Post
  #64  
Old July 11, 2012, 06:44 AM
Nadim's Avatar
Nadim Nadim is offline
Moderator
 
Join Date: September 16, 2008
Location: Guantanamo
Favorite Player: Innocent Bird
Posts: 45,663

Quote:
পাকিস্তানের সাবেক স্পিনার সাকলাইন মুস্তাককে জাতীয় দলের স্পিন কোচ হিসেবে নিয়োগ দিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বুধবার বিসিবি’র কার্যনির্বাহী কমিটির জরুরী সভায় সাকলাইনকে কোচ করার বিষয়ে সিদ্ধান্ত হয়।

সূত্র জানিয়েছে, বাংলাদেশ দলের পরের সফর থেকে (ত্রিনিদাদ এন্ড টোবাগো) দায়িত্ব গ্রহণ করবেন পাকিস্তানের সাবেক অফ স্পিনার।

৩৫ বছর বয়সী মুস্তাককে খন্ডকালীন সময়ের জন্য কোচ করা হচ্ছে। শ্রীলঙ্কা টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত তিনি বাংলাদেশ দলের সঙ্গে কাজ করবেন।

পাকিস্তান ট্রিবিউনকে এক সাক্ষাৎকারে সাকলাইন বলেছেন,‘বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রস্তাবে আমি রাজি হয়েছি। আমার এজেন্টের সঙ্গে বিসিবির আলোচনা চূড়ান্ত হয়েছে। কিন্তু বিসিবি এবং আমার মধ্যে এখন পর্যন্ত চুক্তি হয়নি।’

ইংল্যান্ডে বসতি গড়া পাকিস্তানের এই অফ স্পিনার ৪৯ টেস্ট খেলে ২০৮ উইকেট শিকার করেছেন। ১৬৯ ওয়ানডেতে উইকেট পেয়েছেন ২৮৮টি। টেস্টে একটি শতকও আছে তার।

বাংলাদেশের স্পিন বোলিং কোচের দায়িত্ব গ্রহণ সম্পর্কে ডানহাতি এই স্পিনার বলেন,‘বাংলাদেশে অনেক প্রতিভা আছে। নিয়োগ পেলে আমি সব বয়সভিত্তিক দল নিয়ে কাজ করবো। পাকিস্তানের সাবেক কোচ রিচার্ড পাইবাসও আছে প্রধান কোচ হিসেবে। তাকে আমি অনেক শ্রদ্ধা করি। খুব ভালো মানের একজন কোচ তিনি।’
http://www.banglanews24.com/detailsn...11050949125694
__________________
হোঁচট খেয়েছি অনেকবার, তবুও হার মানিনি। বাঁধা এসেছে বারবার, তবুও থেমে থাকিনি। বাঘেরা জানে কিভাবে ঘুরে দাঁড়াতে হয়। আপনারা আমাদের সাথেই থাকুন... ইনশাল্লাহ আল্লাহ ও আমাদের সহায় হবেন। চলো বাংলাদেশ!
Reply With Quote