View Single Post
  #26  
Old November 20, 2012, 03:47 AM
WarWolf WarWolf is offline
Cricket Guru
 
Join Date: March 3, 2007
Favorite Player: Love them all....
Posts: 11,437






20 Nov 2012 11:39:40 AM Tuesday BdST

তামিম থাকলেও আনামুলের সম্ভাবনা আছে!


সেকান্দার আলী, স্পেশাল করেসপন্ডেন্ট
বাংলানিউজটোয়েন্ট ফোর.কম
খুলনা: তামিম ইকবালের খেলা নিয়ে একপ্রকার সংশয় তৈরি হয়েছে। তাঁর বাঁহাতের কনুইতে ব্যাথা থাকায় এই সংশয়। ফিটনেস পরীক্ষার পর জানা যাবে দ্বিতীয় টেস্টে তিনি খেলছেন কি না।

যদিও খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামের অভিষেক টেস্টে খেলার ব্যাপারে আশাবাদী তামিম। এ জন্য তাঁকে ফিটনেস পরীক্ষায় পাশ করতে হবে। বেশি কিছু না, নেটে ব্যাট করে দেখবেন খেলতে অসুবিধা হয় কি না।

ঢাকা টেস্টে ব্যাটিংয়ের সময় কনুইতে চোট অনুভব করেন তামিম। খেলা শেষে দুটো দিন বিশ্রামও পেয়েছেন বাঁহতি ওপেনার। ব্যাথাটা আগের চেয়ে কম অনুভূত হচ্ছে বলে বাংলানিউজকে জানান তিনি। সোমবার রাত ১১টার দিকে মোবাইলফোনে বলেন,‘আশা করি খেলতে পারবো। খুব একটা ব্যাথা অনুভব করছি না।’ মঙ্গলবারও তিনি খেলার বিষয়ে নিশ্চিত করেছেন।

বিসিবি চিকিৎসক দেবাশিস চৌধুরী মঙ্গলবার বাংলানিউজকে বলেন,‘কোন আঘাত থেকে এই ব্যাথা হয়নি। অনেকদিন পর টানা কয়েকটি ইনিংসে লম্বা সময় ব্যাটিং করায় টেনিস এলবো’তে ব্যাথাটা হয়েছে। প্রথম টেস্টে সেটা অনুভব করেন তামিম।’

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, তামিম ইকবালের ফিটনেস পরীক্ষার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেবে জাতীয় দল ব্যবস্থাপনা কমিটি।

ফিজিও বিভাগ সিং জানিয়েছে,‘প্রথম টেস্টে তামিমের ‘মাসল টেন্ডন’ হয়। আজ (মঙ্গলবার) অপরাহ্নে এবং বুধবার সকালে তার ফিটনেস দেখা হবে।’

এদিকে প্রধান নির্বাচক আকরাম খান ঢাকা থেকে আনামুল হক বিজয়কে নিয়ে খুলনা এসেছেন মঙ্গলবার বেলা ১১টার দিকে। তামিমের বিকল্প হিসেবে তাকে দলে নেওয়া হয়েছে বলে বিসিবি মিডিয়া বিজ্ঞপ্তিতে জানায়। কিন্তু তামিম খেললেও অন্য কারও জায়গায় একাদশে ঢুকে পড়তে পারেন আনামুল। অনূূর্ধ্ব-১৯ দলের অধিনায়ককে খেলানো হবে কি না এমন প্রশ্নের জবাবে প্রধান নির্বাচক আকরাম খান বলেন,‘কোচ এবং অধিনায়কের সঙ্গে আলাপ করে দেখি, তারা কি বলেন।’

এ সম্পর্কে অধিনায়ক মুশফিকুর রহিম জানান,‘ও (আনামুল) যেহেতু বিকল্প হিসেবে এসেছে। নিশ্চয়ই একটা পরিকল্পনা আছে। টিম মিটিংয়ে কোন সিদ্ধান্ত আসলেও আসতে পারে।’

সেক্ষেত্রে তামিমের সঙ্গে আনামুলকে ব্যাটিং ওপেন করতে দেখলে অবাক হওয়ার কিছু নাই। এমনকি শাহরিয়ার নাফীসকে ওপেনিংয়ে এনে আনামুলকে তিন নম্বরের জন্য বিবেচনা করা হতে পারে।

আনামুল অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে দারুণ খেলেছেন। ওই বিশ্বকাপের সর্বোচ্চ রান সংগ্রহকারীও তিনি। জাতীয় লিগেও দারুণ খেলছেন মেহেরপুর জেলার এই ক্রিকেটার। বিকেএসপির ছাত্র আনামুল খুলনা বিভাগের হয়ে চার ম্যাচে দু’টি শতক হাঁকিয়েছেন, অর্ধশতকও আছে।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১২
এসএ




http://www.banglanews24.com/detailsn...20112012152524















0
inShare
digg







__________________
And Allah Knows the best
Reply With Quote