View Single Post
  #9307  
Old June 18, 2014, 02:26 AM
cricplay cricplay is offline
Club Cricketer
 
Join Date: June 16, 2013
Posts: 51

some of shakib's quotes from that interview:

"আমরা যারা হয়ে গেছি, যতটুকু হয়েছি ততটুকুই। হয়তো নিজেদের পরিশ্রমে, কয়েকজনের চেষ্টায় আমরা কয়েকজন এই পর্যায়ে এসে গেছি। ব্যক্তিগতভাবে আমরা কেউ কেউ হয়তো একটু উন্নতি করতে পারব, কিন্তু দল হিসেবে খুব বেশি এগোব কি না তা নিয়ে আমার সন্দেহ আছে। টেস্টে আমাদের রানের গড় ৪০-৪৫ হতে হবে। সে জন্য তো খেলোয়াড় লাগবে। "

"আর বোলিংয়ের কথা বলব আমি অমন বোলার না যে ৫ উইকেট নিয়ে প্রতিদিন ম্যাচ জিতিয়ে দেব। কোনো দিনই ওই বোলার ছিলাম না, এখনো নই, হবও না। আমি সাঈদ আজমলও না, সুনীল নারাইনও না, যে ম্যাচ ঘুরিয়ে দিতে পারব। হ্যাঁ, আমি এমন বোলার যে, দলের জন্য একটা ভালো ওভার দরকার, ওটা করে দিতে পারব। উইকেট নিব, সেই গ্যারান্টি দিতে পারব না। শেষ ওভারে ১০-১২ রান লাগবে, তখন যদি আমাকে বোলিং দেয় আমার আত্মবিশ্বাস আছে যে, আমি জিতিয়ে দিতে পারব। "

i think shakib knows that this is as far as he will go...guys you see everyone has limits...once you reach your limit, it doesn't matter how much your practice, you won't get any better...i think it's wishful thinking from the fans to expect more from him...you see he has already played 204 international matches...that is a lot of matches and it is more than enough to judge a player...after this many matches nobody completely changes and becomes something they are not...if it happens, it will be something unprecedented in cricket history...every great player in history have showed early signs even if some of them were late bloomers...i can't say the same for shakib...

shakib is the best all-round player we have ever produced...that's it...nothing more...nothing less...
Reply With Quote