View Single Post
  #38  
Old May 29, 2018, 04:56 PM
bujhee kom's Avatar
bujhee kom bujhee kom is offline
Cricket Savant
 
Join Date: June 27, 2007
Location: Dhaka Mental Hospital
Favorite Player: Jahanara Alam, Zuccarello
Posts: 25,000
Default তুচ্ছ ঘটনা নিয়ে বোনের লাঠির আঘাতে ভাইয়ের মৃত্যু!

Quote:
পৈতৃক জমিজমা নিয়ে আগে থেকেই মন-কষাকষি ছিল ভাই ও বোনদের। এরই মধ্যে বাবার মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠান উপলক্ষে জড়ো হন তাঁরা। অনুষ্ঠান শেষে তুচ্ছ ঘটনা নিয়ে এক ভাইয়ের মেয়েকে চড় মারেন এক বোন। এ নিয়ে তুলকালাম বেধে যায়। একপর্যায়ে এক বোন লাঠি দিয়ে ওই ভাইয়ের মাথায় আঘাত করলে তাঁর মৃত্যু হয় বলে অভিযোগ উঠেছে।

গতকাল সোমবার রাতে বাগেরহাটের কচুয়া উপজেলার সদর ইউনিয়নের টেংরাখালী গ্রামের হাজরাপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আবদুল আজিজ ফকির (৫০)। আবদুল আজিজ ফকির পেশায় কৃষক। তিনি হাজরাপাড়ার এলাকার মৃত আফতার উদ্দিন ফকিরের ছেলে।

স্থানীয় লোকজনের তথ্যের বরাত দিয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল কবির বলেন, নিহত আজিজের তিন বোন। এ ছাড়া এক ভাই রয়েছে। পৈতৃক জমিজমা নিয়ে পরিবারের ভাইবোনদের মধ্যে বিরোধ ছিল। গতকাল ছিল তাঁদের বাবা আফতার উদ্দিনের মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে আজিজের তিন বোন, ভগ্নিপতিরা ও ভাগনে-ভাগনিরা তাঁদের বাড়িতে আসেন। অনুষ্ঠান শেষে তুচ্ছ ঘটনা নিয়ে আজিজের মেয়েকে একটি চড় মারেন তাঁর বড় বোন খুসু বেগম। ওই চড় মারা নিয়ে তাঁদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে মারামারিতে লিপ্ত হন তাঁরা। এ সময় আজিজের তিন বোনের মধ্যে কোনো এক বোন লাঠি দিয়ে তাঁর মাথায় আঘাত করেন। সঙ্গে সঙ্গে অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি জানান, এ ঘটনায় আজ দুপুরে আজিজের স্ত্রী শিউলি বেগম একটি মামলা করেছেন। এতে নিহত ব্যক্তির তিন বোন, এক ভাইসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়েছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা করছে। দুপুরে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে।


Khobor-ti Aro bistarito porun: http://www.prothomalo.com/bangladesh...র-লা��ির-আঘাতে-ভাইয়ের-মৃত্যু
__________________
God bless Ingrid Newkirk, Dianne Feinstein, Hillary Clinton, Kamala Harris, Kirsten Gillibrand & Mitch Landrieu!
twitter.com/bujheekom
Reply With Quote