View Single Post
  #1  
Old March 31, 2008, 08:19 AM
Eshen's Avatar
Eshen Eshen is offline
Cricket Guru
 
Join Date: August 27, 2007
Posts: 14,497
Default Hira becomes national team manager

Shafiqul Haque Hira is appointed as the national team manager for next one year.

Quote:
অবশেষে হীরাকেই করা হল ক্রিকেট দলের ম্যানেজার

ঢাকা, ৩১ মার্চ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম) --- এর আগে এক দফা ইন্টারভিউ নিয়েও বোর্ড সভায় আটকে দেওয়া হয়েছিল তার নিয়োগ। তবে বাংলাদেশ দলের টিম অপারেশন্স ম্যানেজার (টিওএম) হিসেবে শেষ পর্যন্ত সেই শফিকুল হক হীরাকেই বেছে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সোমবার দুপুরে বিসিবির সঙ্গে ফলপ্রসু আলোচনার পর বাংলাদেশ দলের সাবেক এই অধিনায়ক টেলিফোনে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম-কে জানিয়েছেন, "বোর্ড আমাকে এক বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে। এবং আমি সেটা গ্রহণ করেছি।"

এই চুক্তি অনুযায়ী ১ এপ্রিল থেকেই দায়িত্ব নিতে হচ্ছে তাকে। অর্থাৎ জাতীয় দলের পাকিস্তান সফর থেকে ম্যানেজার নিয়ে আপদকালীন কোনো বন্দোবস্তে আর যেতে হচ্ছে না বিসিবিকে। এখন থেকে এই পদে এক বছরের জন্য স্থায়ী হয়ে যাওয়া হীরা এর আগেও বাংলাদেশ দলের ম্যানেজার ছিলেন। সবসময়ই জাতীয় দলের ম্যানেজার হিসেবে কাজ করতে আগ্রহী হীরা টিওএম পদে আবেদন করেন বিসিবি পত্রিকায় বিজ্ঞাপন দেওয়ার পরপরই।

তাতে অবশ্য সাড়া পড়েছিল খুব কম। হীরা ছাড়া আবেদন করা অন্য দুজনের মধ্যে ক্রিকেটাঙ্গনের পরিচিত মুখ কেবল সাজ্জাদ আহমেদ শিপন। বিসিবির পক্ষপাতও ছিল তার দিকেই। কিন্তু জাতীয় দলের সাবেক ওই ব্যাটসম্যান ব্যবসায়িক ব্যস্ততার কারণে ইন্টারভিউতে উপস্থিত না হওয়ায় হীরার নিয়োগ একরকম নিশ্চিতই হয়ে গিয়েছিল। পরে বোর্ড সভায় তাকে নিয়োগ না দিয়ে আরো যাচাই-বাছাই করে দেখার সিদ্ধান্ত হয়। বিজ্ঞাপন দিয়ে টিওএম পদে আবার নতুন করে আবেদন আহবান করে বিসিবি। তাতে সাড়া কতোটা পড়েছে জানা যায়নি। তবে হীরার নিয়োগে পরিষ্কার, সাড়া আসলে খুব একটা পাওয়া যায়নি।

http://www.bdnews24.com/bangla/detai...d=23928&cid=26
A dumb decision by BCB
Reply With Quote