View Single Post
Old February 17, 2011, 12:07 AM
2018 BPL Fantasy Winner

Favorite Player: Mash

^i was talking about the expectation of winning the wc..i have seen many members and people screaming that we will win the cup after our recent results vs nz and zim..and now after the practice match vs pak many of them are saying we will even lose vs ire and NL..ader diye kisu hobena bla bla...tader jonno ami bolsi j team tar avg age 23..4 bosor dhore jodi era thake tahole avg age hobe 27 tokhon era aro mature experienced hobe..tokhn amra wc jitar asa korte pari..akhon ato boro expectation team er upor chapay diye akta khela here jabar por ader diye kisu hobena bolar dorkar ase?...ami chai era eder sera ta dik..taholei amra qf khelbo..tarpor qf theke ja hobar hobe...

if u still cheering about BD winning the wc i respect u for that..atleast apni su somoy er machi der moto na jader dol here gele sur palte jay

P.S:after the practise match bc is filled with negative comments..i have been screaming in various threads not to give nagative comments just believe in the team..amar kothata negetive comment chilona..just tader uddese chilo

Last edited by Night_wolf; February 17, 2011 at 12:24 AM..