facebook Twitter RSS Feed YouTube StumbleUpon

Home | Forum | Chat | Tours | Articles | Pictures | News | Tools | History | Tourism | Search

 
 


Go Back   BanglaCricket Forum > Cricket > Cricket

Cricket Join fellow Tigers fans to discuss all things Cricket

Reply
 
Thread Tools Display Modes
  #1276  
Old March 4, 2014, 07:00 AM
Night_wolf's Avatar
Night_wolf Night_wolf is offline
BC Staff
BC Bangladesh
 
Join Date: October 30, 2010
Location: City of Traffic Jam
Favorite Player: Gilly
Posts: 12,585

i have nothing to say but

only if you captained like you batted
__________________
Associates whom Bangladesh has lost to: 1.Kenya 2.Canada 3.Ireland 4.Netherlands 5. Scotland 6. Afganistan 7. Hongkong
Reply With Quote
  #1277  
Old March 4, 2014, 07:06 AM
Nadim's Avatar
Nadim Nadim is offline
BanglaCricket Staff
 
Join Date: September 16, 2008
Location: Guantanamo
Favorite Player: Innocent Bird
Posts: 41,951

Best batsman BD ever produced till now. The improvement he made over last few years us ridiculous
Reply With Quote
  #1278  
Old March 4, 2014, 07:51 AM
Equinox Equinox is offline
Cricket Legend
 
Join Date: May 25, 2009
Posts: 7,832

Mushfiq in 2014:
Matches: 6
Innings: 6
Runs: 327
Average: 65.40
SR: 91.34
HS: 117
50s: 2

This could be his year!
Reply With Quote
  #1279  
Old March 9, 2014, 01:27 PM
ReZ_1's Avatar
ReZ_1 ReZ_1 is offline
Test Cricketer
 
Join Date: December 31, 2012
Location: Where heart touches mind
Favorite Player: Any leg break bowler
Posts: 1,752

Please shut up your mouth for the good of yourself and for the team.. we want performance
__________________
"- O Allah, forgive our sins and have mercy on us ! Help us through worst times and bless us with good ones, you are the ONE the only one to guide us to right path and save us from disasters.."
Reply With Quote
  #1280  
Old March 9, 2014, 03:31 PM
BangaliMessi BangaliMessi is offline
Street Cricketer
 
Join Date: January 27, 2014
Location: Dallas
Favorite Player: Sakib
Posts: 19

Revenge against Afghans, that is classy Sir.
Reply With Quote
  #1281  
Old March 9, 2014, 03:34 PM
aklemalp's Avatar
aklemalp aklemalp is offline
ODI Cricketer
 
Join Date: September 5, 2009
Location: Guyana,South America
Favorite Player: shak,gazi,mush
Posts: 831

Dem is Fighting Words.
__________________
"There's A beast within every man that stirs when you put a sword in his hands."
Reply With Quote
  #1282  
Old March 9, 2014, 03:53 PM
meazz1's Avatar
meazz1 meazz1 is offline
Test Cricketer
 
Join Date: June 15, 2007
Location: GA, USA
Posts: 1,182

Mushy is living in fools' paradise and making himself out to be a fool!
Reply With Quote
  #1283  
Old March 9, 2014, 04:33 PM
SS SS is offline
Cricket Guru
 
Join Date: February 24, 2004
Posts: 9,288

Choice of word selection what type of comment is that? Isam also posted in cricinfo doesn't this interview go through a review w media personnel before being published
Reply With Quote
  #1284  
Old March 9, 2014, 04:38 PM
Eshen's Avatar
Eshen Eshen is offline
Cricket Guru
 
Join Date: August 27, 2007
Posts: 8,236

গত দুই সিরিজে বারবার প্রশ্ন উঠেছে একাদশ নির্বাচন নিয়েও। প্রশ্ন উঠেছে একাদশে জায়গা পাওয়া কজনের ভূমিকা নিয়ে। বাজে ফর্মের কারণে বাদ দেওয়া মাহমুদউল্লাহকেই আবার চোট পাওয়া সোহাগ গাজীর বদলে নেওয়া হয়েছে। দলে এসে মাহমুদউল্লাহ আবার সরাসরি একাদশেও ঢুকে গেছেন। অধিনায়ক যুক্তি দেখিয়েছেন মাহমুদউল্লাহর বোলিং সামর্থ্যকে। পরদিনই আবার মাহমুদউল্লাহকে পর্যাপ্ত বোলিং না দেওয়ার কারণ হিসেবে বলেছেন, ‘আপনারাই বলেন রিয়াদ ভাই অরিজিনাল বোলার নয়।’ সোহাগের বদলে স্পেশালিস্ট বোলার সানি কেন নয়, এই প্রশ্নে মুশফিক বললেন, ‘সানি ভাই কয়েকটি ম্যাচে ভালো বোলিং করেছে...সৌভাগ্যবশত.. ।’ দলের নতুন একজন সম্পর্কে যখন অধিনায়ক এমন বলেন বা বিভ্রান্তিকর কথা বলেন সিনিয়র কারও ভূমিকা নিয়ে, সবাইকে সেটি ভুল বার্তা দেয়।

http://www.prothom-alo.com/sports/ar...A6%95%E0%A7%87
Reply With Quote
  #1285  
Old March 9, 2014, 09:33 PM
Night_wolf's Avatar
Night_wolf Night_wolf is offline
BC Staff
BC Bangladesh
 
Join Date: October 30, 2010
Location: City of Traffic Jam
Favorite Player: Gilly
Posts: 12,585

Mullah or sali ke diye valoi dao marse, jokhon ai kotha bolchilam tokhon fun kore bolchilam..akhon mone hoche eta sotto hoye galo
__________________
Associates whom Bangladesh has lost to: 1.Kenya 2.Canada 3.Ireland 4.Netherlands 5. Scotland 6. Afganistan 7. Hongkong
Reply With Quote
  #1286  
Old March 9, 2014, 09:57 PM
Jadukor's Avatar
Jadukor Jadukor is offline
Moderator
 
Join Date: October 17, 2010
Location: Bangkok
Favorite Player: Shakib, Brian Lara
Posts: 6,916

Will we qualify to play in the main event? Afghans are even better in the T-20 format than the 50 over format. We were outclassed in the longer version already so what would change in the shortest version?
__________________
Char Chokka Hoi Hoi... Orange Juice Pamu Koi?
Reply With Quote
  #1287  
Old March 9, 2014, 10:03 PM
iDumb iDumb is offline
Cricket Legend
 
Join Date: June 18, 2010
Location: NYC
Favorite Player: Di Caprio
Posts: 2,611

I made a thread on his comment after seeing u guys talking about it... i wasn't sure what he said... Sad state of mind.
__________________
Life is too short, have an affair
Reply With Quote
  #1288  
Old March 9, 2014, 10:05 PM
ReZ_1's Avatar
ReZ_1 ReZ_1 is offline
Test Cricketer
 
Join Date: December 31, 2012
Location: Where heart touches mind
Favorite Player: Any leg break bowler
Posts: 1,752

Quote:
Originally Posted by Eshen
গত দুই সিরিজে বারবার প্রশ্ন উঠেছে একাদশ নির্বাচন নিয়েও। প্রশ্ন উঠেছে একাদশে জায়গা পাওয়া কজনের ভূমিকা নিয়ে। বাজে ফর্মের কারণে বাদ দেওয়া মাহমুদউল্লাহকেই আবার চোট পাওয়া সোহাগ গাজীর বদলে নেওয়া হয়েছে। দলে এসে মাহমুদউল্লাহ আবার সরাসরি একাদশেও ঢুকে গেছেন। অধিনায়ক যুক্তি দেখিয়েছেন মাহমুদউল্লাহর বোলিং সামর্থ্যকে। পরদিনই আবার মাহমুদউল্লাহকে পর্যাপ্ত বোলিং না দেওয়ার কারণ হিসেবে বলেছেন, ‘আপনারাই বলেন রিয়াদ ভাই অরিজিনাল বোলার নয়।’ সোহাগের বদলে স্পেশালিস্ট বোলার সানি কেন নয়, এই প্রশ্নে মুশফিক বললেন, ‘সানি ভাই কয়েকটি ম্যাচে ভালো বোলিং করেছে...সৌভাগ্যবশত.. ।’ দলের নতুন একজন সম্পর্কে যখন অধিনায়ক এমন বলেন বা বিভ্রান্তিকর কথা বলেন সিনিয়র কারও ভূমিকা নিয়ে, সবাইকে সেটি ভুল বার্তা দেয়।

http://www.prothom-alo.com/sports/ar...A6%95%E0%A7%87

Coz Razzak is still in his league and he needs to back him up by demoralizing a. sunny. What a shame..

Thats why he was looking for long time captaincy so that no one can question him.. I wonder if we somehow manage to lose against Afghans then what he will do.. (don't expect he is going to leave the captaincy this time..) rather see what excuse he brings up for us..
__________________
"- O Allah, forgive our sins and have mercy on us ! Help us through worst times and bless us with good ones, you are the ONE the only one to guide us to right path and save us from disasters.."
Reply With Quote
  #1289  
Old March 9, 2014, 10:20 PM
naim519's Avatar
naim519 naim519 is offline
ODI Cricketer
 
Join Date: March 4, 2011
Location: NY
Favorite Player: Bangladesh in 50 years
Posts: 699

Quote:
Originally Posted by Jadukor
Will we qualify to play in the main event? Afghans are even better in the T-20 format than the 50 over format. We were outclassed in the longer version already so what would change in the shortest version?
We are no longer absent of our super saiyans Tam and Shak.
__________________
char chokka hoi hoi, bol ghuraiya out hoi
Reply With Quote
  #1290  
Old March 9, 2014, 11:17 PM
Rifat's Avatar
Rifat Rifat is offline
Cricket Guru
 
Join Date: March 30, 2007
Location: Connecticut
Favorite Player: Hashim Amla
Posts: 10,613

I am sorry Mushy. We really love you a lot. We think it is best for you and for the cricket team if you just Step down as Captain. Right now, it all seems so chaotic. These days it does not seem like you have that piece or presence of mind like you usually do. Undoubtedly, when the mind is clogged or stressed out, it has a big impact on the ability to make sound decisions especially on pressure situations. If you feel too much pressure, just step down with dignity no one will blame you.


Sincerely, a Random Fan
Reply With Quote
  #1291  
Old March 10, 2014, 12:08 AM
Saifulsohel Saifulsohel is offline
Test Cricketer
 
Join Date: October 21, 2011
Location: Dhaka,Bd
Favorite Player: Shakib,Tamim,Anamul
Posts: 1,243

টি-টোয়েন্টি ক্রিকেটের চাহিদাই হলো গতিশীল ও বৈচিত্র্যময় নেতৃত্ব। প্রতিটি মুহূর্তেই এখানে ভাঙতে হয় নিজেকে। অনেক সময়ই আপস করতে হয় নিজের সঙ্গে, পরমুহূর্তেই ছুটতে হয় রোমাঞ্চের পেছনে। কিছু ঘটার অপেক্ষায় না থেকে বরং নিজ থেকেই ঘটানোর উদ্যোগ নিতে হয়। গুরুত্বপূর্ণ মুহূর্তগুলো চুরি করে নিতে হয়। নেতৃত্বে একই সঙ্গে থাকতে হয় প্রত্যুৎপন্নমতিত ব এবং দূরদর্শিতা। খেলার ভাষা পড়ে, পরিস্থিতি বুঝে সিদ্ধান্ত নিতে হয় দ্রুত। এই গতির রথে চড়তে কতটা প্রস্তুত অধিনায়ক মুশফিক? ‘আশা তো করি, প্রস্তুত থাকব...গ্যাম্বলিং হোক বা যেকোনো সময় যেকোনো পরিবর্তন করি, চাইব সেটা যেন ক্লিক করে।’ মুশফিক বললেন বটে, তবে জুয়াখেলার আশ্বাসে ভরসা করার বিশ্বাস মিলছে না তাঁর গত কিছুদিনের অধিনায়কত্বে।
শ্রীলঙ্কা ও আফগানিস্তানকে বাগে পেয়েও যে বাংলাদেশ হারাতে পারেনি, বড় একটা কারণ মুশফিকের অতিরক্ষণাত্মক অধিনায়কত্ব। ৬৭ রানে প্রতিপক্ষের ৮ উইকেট কিংবা ৯০ রানে ৫ উইকেট তুলে নেওয়ার পর যখন আরও চেপে ধরার কথা, মুশফিক তখন ভাবতে শুরু করেছেন ব্যাটিং পাওয়ার প্লে বা ইনিংসের শেষদিককার কথা। মূল বোলারদের পাওয়ার প্লের জন্য জমিয়ে রেখে বোলিং করিয়েছেন পার্টটাইমারদের, আলগা হয়েছে ফাঁস। জুটি খানিকটা গড়ে উঠতে না-উঠতেই ফিল্ডিং ছড়িয়ে দিয়ে আরও আলগা করে দিয়েছেন বাঁধন।
কোহলি-রাহানে বা স্টানিকজাই-শেনোয়ারিরা যখন বড় জুটি গড়ে তুলছেন, মুশফিককে মনে হয়েছে অসহায়। কোহলি ছন্দে থাকলে বিশ্বের সব বোলিং আক্রমণকে হয়তো তুলাধোনা করে ছাড়েন, কিন্তু আউট করার চেষ্টাটা তো থাকতে হবে! বোলিংয়ে ছিল না পরিকল্পনার ছাপ, অধিনায়ক বাতলে দিতে পারেননি পথ। ফিল্ডিং পজিশনে ভিন্ন কিছু চেষ্টা করার পথে তো কখনোই হাঁটেননি। ড্রাইভ ভালো খেলা ব্যাটসম্যানের জন্য হয়তো কিছুক্ষণ দুটি শর্ট কাভার রেখে ড্রাইভ খেলানোর চেষ্টা করা যায় কিংবা সোজা ব্যাটে ভালো খেলা ব্যাটসম্যানের জন্য নন-স্ট্রাইক প্রান্তের ব্যাটসম্যানকে ঘেঁষে রাখা যায় কোনো ফিল্ডার। কোহলি-সাঙ্গাকারা-জয়াবর্ধনের মতো ব্যাটসম্যানরা থিতু হয়ে গেলে নাটকীয় কোনো বোলিং পরিবর্তন করা কিংবা অভাবনীয় কোনো জায়গায় ফিল্ডার রাখা। এশিয়া কাপের শেষ ম্যাচটির কথাই ভাবুন। ম্যাথুস-চতুরঙ্গরা যখন একের পর এক ব্লক করে সাকিবের ওভার শেষ করে দিচ্ছেন, তখন কেন নয় একটি স্লিপ বা সিলি পয়েন্ট কিংবা সিলি মিড অন-অফ? প্রথাগত পথে কাজ না হলে কেন নয় ভিন্ন কিছু চেষ্টা করা! এসবে কাজ হবেই, সেই নিশ্চয়তা নেই। কিন্তু প্রতিপক্ষকে একটু ভাবানো, একটু ভড়কে দেওয়া, খানিকটা অস্বস্তিতে ফেলা তো যায়।
গত দুই সিরিজে বারবার প্রশ্ন উঠেছে একাদশ নির্বাচন নিয়েও। প্রশ্ন উঠেছে একাদশে জায়গা পাওয়া কজনের ভূমিকা নিয়ে। বাজে ফর্মের কারণে বাদ দেওয়া মাহমুদউল্লাহকেই আবার চোট পাওয়া সোহাগ গাজীর বদলে নেওয়া হয়েছে। দলে এসে মাহমুদউল্লাহ আবার সরাসরি একাদশেও ঢুকে গেছেন। অধিনায়ক যুক্তি দেখিয়েছেন মাহমুদউল্লাহর বোলিং সামর্থ্যকে। পরদিনই আবার মাহমুদউল্লাহকে পর্যাপ্ত বোলিং না দেওয়ার কারণ হিসেবে বলেছেন, ‘আপনারাই বলেন রিয়াদ ভাই অরিজিনাল বোলার নয়।’ সোহাগের বদলে স্পেশালিস্ট বোলার সানি কেন নয়, এই প্রশ্নে মুশফিক বললেন, ‘সানি ভাই কয়েকটি ম্যাচে ভালো বোলিং করেছে...সৌভাগ্যবশত.. ।’ দলের নতুন একজন সম্পর্কে যখন অধিনায়ক এমন বলেন বা বিভ্রান্তিকর কথা বলেন সিনিয়র কারও ভূমিকা নিয়ে, সবাইকে সেটি ভুল বার্তা দেয়।

More at http://www.prothom-alo.com/sports/ar...A6%95%E0%A7%87
__________________
A cricket-lover engineer
Reply With Quote
  #1292  
Old March 10, 2014, 01:43 AM
naim519's Avatar
naim519 naim519 is offline
ODI Cricketer
 
Join Date: March 4, 2011
Location: NY
Favorite Player: Bangladesh in 50 years
Posts: 699

You think Mushfiq can prove himself in a rapid, fast paced 20 over game? Is he going to set a defensive field the whole game? What about Mash? What's the likelihood of him playing? Or even captaining?
__________________
char chokka hoi hoi, bol ghuraiya out hoi
Reply With Quote
  #1293  
Old March 10, 2014, 03:20 AM
Night_wolf's Avatar
Night_wolf Night_wolf is offline
BC Staff
BC Bangladesh
 
Join Date: October 30, 2010
Location: City of Traffic Jam
Favorite Player: Gilly
Posts: 12,585

how can a captain say that one of his players did well fortunately?
__________________
Associates whom Bangladesh has lost to: 1.Kenya 2.Canada 3.Ireland 4.Netherlands 5. Scotland 6. Afganistan 7. Hongkong
Reply With Quote
  #1294  
Old March 10, 2014, 04:12 AM
Sohel's Avatar
Sohel Sohel is offline
Cricket Savant
 
Join Date: April 18, 2007
Location: Dhaka
Favorite Player: Nazimuddin
Posts: 35,434

Looking at the PA article this morning, I was struck by the writer's surprise at the fact that our little gadha thinks of innovative, proactive and responsive field setting demanded by the game situation as "gambling" simply because it's not in the script
__________________
"And do not curse those who call on other than GOD, lest they blaspheme and curse GOD, out of ignorance. We have adorned the works of every group in their eyes. Ultimately, they return to their Lord, then He informs them of everything they had done." (Qur'an 6:108)
Reply With Quote
  #1295  
Old March 10, 2014, 05:36 AM
simon's Avatar
simon simon is offline
Cricket Sage
 
Join Date: February 20, 2008
Favorite Player: Tam,Sak,Nasa,Mash
Posts: 19,706

Quote:
Originally Posted by Saifulsohel
টি-টোয়েন্টি ক্রিকেটের চাহিদাই হলো গতিশীল ও বৈচিত্র্যময় নেতৃত্ব। প্রতিটি মুহূর্তেই এখানে ভাঙতে হয় নিজেকে। অনেক সময়ই আপস করতে হয় নিজের সঙ্গে, পরমুহূর্তেই ছুটতে হয় রোমাঞ্চের পেছনে। কিছু ঘটার অপেক্ষায় না থেকে বরং নিজ থেকেই ঘটানোর উদ্যোগ নিতে হয়। গুরুত্বপূর্ণ মুহূর্তগুলো চুরি করে নিতে হয়। নেতৃত্বে একই সঙ্গে থাকতে হয় প্রত্যুৎপন্নমতিত ব এবং দূরদর্শিতা। খেলার ভাষা পড়ে, পরিস্থিতি বুঝে সিদ্ধান্ত নিতে হয় দ্রুত। এই গতির রথে চড়তে কতটা প্রস্তুত অধিনায়ক মুশফিক? ‘আশা তো করি, প্রস্তুত থাকব...গ্যাম্বলিং হোক বা যেকোনো সময় যেকোনো পরিবর্তন করি, চাইব সেটা যেন ক্লিক করে।’ মুশফিক বললেন বটে, তবে জুয়াখেলার আশ্বাসে ভরসা করার বিশ্বাস মিলছে না তাঁর গত কিছুদিনের অধিনায়কত্বে।
শ্রীলঙ্কা ও আফগানিস্তানকে বাগে পেয়েও যে বাংলাদেশ হারাতে পারেনি, বড় একটা কারণ মুশফিকের অতিরক্ষণাত্মক অধিনায়কত্ব। ৬৭ রানে প্রতিপক্ষের ৮ উইকেট কিংবা ৯০ রানে ৫ উইকেট তুলে নেওয়ার পর যখন আরও চেপে ধরার কথা, মুশফিক তখন ভাবতে শুরু করেছেন ব্যাটিং পাওয়ার প্লে বা ইনিংসের শেষদিককার কথা। মূল বোলারদের পাওয়ার প্লের জন্য জমিয়ে রেখে বোলিং করিয়েছেন পার্টটাইমারদের, আলগা হয়েছে ফাঁস। জুটি খানিকটা গড়ে উঠতে না-উঠতেই ফিল্ডিং ছড়িয়ে দিয়ে আরও আলগা করে দিয়েছেন বাঁধন।
কোহলি-রাহানে বা স্টানিকজাই-শেনোয়ারিরা যখন বড় জুটি গড়ে তুলছেন, মুশফিককে মনে হয়েছে অসহায়। কোহলি ছন্দে থাকলে বিশ্বের সব বোলিং আক্রমণকে হয়তো তুলাধোনা করে ছাড়েন, কিন্তু আউট করার চেষ্টাটা তো থাকতে হবে! বোলিংয়ে ছিল না পরিকল্পনার ছাপ, অধিনায়ক বাতলে দিতে পারেননি পথ। ফিল্ডিং পজিশনে ভিন্ন কিছু চেষ্টা করার পথে তো কখনোই হাঁটেননি। ড্রাইভ ভালো খেলা ব্যাটসম্যানের জন্য হয়তো কিছুক্ষণ দুটি শর্ট কাভার রেখে ড্রাইভ খেলানোর চেষ্টা করা যায় কিংবা সোজা ব্যাটে ভালো খেলা ব্যাটসম্যানের জন্য নন-স্ট্রাইক প্রান্তের ব্যাটসম্যানকে ঘেঁষে রাখা যায় কোনো ফিল্ডার। কোহলি-সাঙ্গাকারা-জয়াবর্ধনের মতো ব্যাটসম্যানরা থিতু হয়ে গেলে নাটকীয় কোনো বোলিং পরিবর্তন করা কিংবা অভাবনীয় কোনো জায়গায় ফিল্ডার রাখা। এশিয়া কাপের শেষ ম্যাচটির কথাই ভাবুন। ম্যাথুস-চতুরঙ্গরা যখন একের পর এক ব্লক করে সাকিবের ওভার শেষ করে দিচ্ছেন, তখন কেন নয় একটি স্লিপ বা সিলি পয়েন্ট কিংবা সিলি মিড অন-অফ? প্রথাগত পথে কাজ না হলে কেন নয় ভিন্ন কিছু চেষ্টা করা! এসবে কাজ হবেই, সেই নিশ্চয়তা নেই। কিন্তু প্রতিপক্ষকে একটু ভাবানো, একটু ভড়কে দেওয়া, খানিকটা অস্বস্তিতে ফেলা তো যায়।
গত দুই সিরিজে বারবার প্রশ্ন উঠেছে একাদশ নির্বাচন নিয়েও। প্রশ্ন উঠেছে একাদশে জায়গা পাওয়া কজনের ভূমিকা নিয়ে। বাজে ফর্মের কারণে বাদ দেওয়া মাহমুদউল্লাহকেই আবার চোট পাওয়া সোহাগ গাজীর বদলে নেওয়া হয়েছে। দলে এসে মাহমুদউল্লাহ আবার সরাসরি একাদশেও ঢুকে গেছেন। অধিনায়ক যুক্তি দেখিয়েছেন মাহমুদউল্লাহর বোলিং সামর্থ্যকে। পরদিনই আবার মাহমুদউল্লাহকে পর্যাপ্ত বোলিং না দেওয়ার কারণ হিসেবে বলেছেন, ‘আপনারাই বলেন রিয়াদ ভাই অরিজিনাল বোলার নয়।’ সোহাগের বদলে স্পেশালিস্ট বোলার সানি কেন নয়, এই প্রশ্নে মুশফিক বললেন, ‘সানি ভাই কয়েকটি ম্যাচে ভালো বোলিং করেছে...সৌভাগ্যবশত.. ।’ দলের নতুন একজন সম্পর্কে যখন অধিনায়ক এমন বলেন বা বিভ্রান্তিকর কথা বলেন সিনিয়র কারও ভূমিকা নিয়ে, সবাইকে সেটি ভুল বার্তা দেয়।

More at http://www.prothom-alo.com/sports/ar...A6%95%E0%A7%87
thanks, very well written, it has almost everything that we were complaining about in BC.
__________________
আমার সত্ত্বা ভেঙ্গে টুকড়ে একদম একাকার
অশরীরীর মত আমি মানুষ নই যে আর !
Reply With Quote
  #1296  
Old March 11, 2014, 02:02 AM
cricketboy's Avatar
cricketboy cricketboy is offline
Cricket Legend
 
Join Date: February 4, 2005
Location: Texas
Posts: 2,846

Quote:
Originally Posted by Night_wolf
how can a captain say that one of his players did well fortunately?
It is really pathetic and sad that a captain doesn't have confidence in one of his bowlers. If Rahim really said that and the reporter didn't wrongly interpret just imagine Sunny's confidence after hearing this.
__________________
~~^~~^~~^~~^~~^~~^~~^~~^~~
Reply With Quote
  #1297  
Old March 20, 2014, 11:57 AM
Jadukor's Avatar
Jadukor Jadukor is offline
Moderator
 
Join Date: October 17, 2010
Location: Bangkok
Favorite Player: Shakib, Brian Lara
Posts: 6,916

The worst Captain I have ever seen.
__________________
Char Chokka Hoi Hoi... Orange Juice Pamu Koi?
Reply With Quote
  #1298  
Old March 20, 2014, 11:59 AM
MHRAM MHRAM is offline
Cricket Legend
 
Join Date: April 30, 2013
Favorite Player: Tendo, Shakib, Gilchrist
Posts: 2,268

Should have bowled Sabbir or Nasir over Reza. Why would you want to bowl, or even play someone like Reza?
Reply With Quote
  #1299  
Old March 20, 2014, 12:39 PM
Fazal's Avatar
Fazal Fazal is offline
Cricket Sage
 
Join Date: September 16, 2004
Posts: 15,786

The Hong Kong spinnser did a great job and while our FBs struggled and spinners shined (except for Razzak). its normal to think that Rahim would have used nasir and Sabbir more. giving the ball to Farhad in the 16th over(??) doesn't make sense at all, when Farhad showed nothing in previous over to deserve the ball.

Atleast he used Riyad.
__________________
Stop that “chudurbudur”
Reply With Quote
  #1300  
Old May 31, 2014, 06:57 AM
simon's Avatar
simon simon is offline
Cricket Sage
 
Join Date: February 20, 2008
Favorite Player: Tam,Sak,Nasa,Mash
Posts: 19,706

Rahim miya's new GP biggyapon :
__________________
আমার সত্ত্বা ভেঙ্গে টুকড়ে একদম একাকার
অশরীরীর মত আমি মানুষ নই যে আর !
Reply With Quote
Reply

Bookmarks


Currently Active Users Viewing This Thread: 1 (0 members and 1 guests)
 
Thread Tools
Display Modes

Posting Rules
You may not post new threads
You may not post replies
You may not post attachments
You may not edit your posts

BB code is On
Smilies are On
[IMG] code is On
HTML code is On



All times are GMT -5. The time now is 10:40 AM.


Powered by vBulletin® Version 3.8.7
Copyright ©2000 - 2014, vBulletin Solutions, Inc.
BanglaCricket.com
 

About Us | Contact Us | Privacy Policy | Partner Sites | Useful Links | Banners |

© BanglaCricket