facebook Twitter RSS Feed YouTube StumbleUpon

Home | Forum | Chat | Tours | Articles | Pictures | News | Tools | History | Tourism | Search

 
 


Go Back   BanglaCricket Forum > Cricket > Cricket

Cricket Join fellow Tigers fans to discuss all things Cricket

Reply
 
Thread Tools Display Modes
  #1  
Old May 31, 2010, 05:28 PM
Murad's Avatar
Murad Murad is offline
Cricket Sage
 
Join Date: July 30, 2006
Favorite Player: MAM & MBM
Posts: 19,757
Default Tamim and His Mother's interview with Prothom-Alo

‘মায়ের স্বপ্ন মিথ্যে হয় না’

তাঁর দুই ছেলেই টেস্ট সেঞ্চুরিয়ান। গত পরশু লর্ডসে সেঞ্চুরি করে ছোট ছেলে তামিম ইকবাল নাম তুলে ফেলেছেন ক্রিকেট-তীর্থের অনার্স বোর্ডে। চট্টগ্রাম থেকে ফোনে নিজের অনুভূতি জানালেন
নুসরাত ইকবাল

 তামিমের সেঞ্চুরি দেখেছেন?
নুসরাত ইকবাল: ওরে বাবা, দেখব না! সারাক্ষণ দোয়া-দরুদ পড়ছিলাম। বারবার বলছিলাম, আল্লাহ, ছেলেটার স্বপ্ন পূরণ করে দাও। টিভির দিকেই তাকিয়ে ছিলাম। কিন্তু মন ছিল ওর কাছে। যেই না সেঞ্চুরি করে লাফ দিয়ে উঠল, কী যে আনন্দ পেয়েছি...(কান্না জড়ানো কণ্ঠ) বলে বোঝাতে পারব না।

 বাসার লোকজনও নিশ্চয়ই খুশি?
নুসরাত: হ্যাঁ। সবাই খুব খুশি। আমার বন্ধুরা-আত্মীয়রা, ফোনের পর ফোন করছে। সবাই অভিনন্দন জানাচ্ছে।
 সেঞ্চুরির পর কথা হয়েছে?
নুসরাত: হ্যাঁ আজই (কাল) ফোন করেছিল। ফোনেই বুঝতে পারছিলাম, কী খুশি হয়েছে ছেলেটা। বারবার শুধু বলে, আমার স্বপ্নপূরণ হয়েছে মা।

 সেঞ্চুরিটা তো তামিম তাঁর বাবা (প্রয়াত ইকবাল খান) ও আপনাকে উৎসর্গ করেছে...
নুসরাত: মা হিসেবে ছেলের কাছ থেকে এর চেয়ে বেশি আর কী চাইতে পারি? ওর বাবার সারা জীবনের চাওয়া ছিল, ছেলেরা খেলাধুলায় নাম করবে। আজ বেঁচে থাকলে এই দিনটা দেখতে পেত। এই সেঞ্চুরি উৎসর্গ করে তামিম দুনিয়ার সবার সামনে আমাদের সম্মান দিল।

 লর্ডসে সেঞ্চুরি করা নিয়ে তামিমের একটা স্বপ্ন সব সময় ছিল। এটা কি আপনাকে বলেছে কখনো?
নুসরাত: হ্যাঁ। অনেকবার। গতকালও (পরশু) খেলার আগে বলছিল। আমাদের এখানকার দুটো-আড়াইটের দিকে কথা হলো। বলল, ‘মা, আমার জন্য দোয়া করবেন। আমি যেন এখানকার ওই বোর্ডটায় নাম লেখাতে পারি।’ হাতের ইনজুরি নিয়েও শুধু খেলে গেছে এই স্বপ্নটার জন্য।

 ওর ইনজুরি নিয়ে টেনশনে ছিলেন?
নুসরাত: খুব। খুব টেনশনে ছিলাম। ওরা দুই ভাই-ই অবশ্য আমাকে কোনো টেনশনে ফেলতে চায় না। আমাকে জানতেই দিতে চায় না, ইনজুরির কী অবস্থা। ফোন করলেই বলে, ‘সুস্থ আছি। টেনশন করবেন না।’ ওই দিন খেলার আগেও আমাকে বলে, ব্যথা নেই। কিন্তু আমি তো বুঝতে পারছিলাম, ব্যথা নিয়েই খেলছে।

 ব্যথা নিয়েই খেলে এত বড় কীর্তি করে ফেলল। আগে তো তামিমকে লোকজন আকরাম খানের ভাতিজা বা নাফিসের ভাই বলে জানত। এখন...
নুসরাত: এখন আমাদের সবার পরিচয় বদলে গেছে। তামিমের নামেই আমাদের চেনে সবাই। আমার নাম তো লোকজন ভুলেই গেছে। সবাই বলে ওই যে তামিমের আম্মু। নিজের পুরোনো বন্ধুবান্ধবও বলে, তামিম-নাফিসের আম্মু। আমার জন্য এটাই সবচেয়ে বড় পাওয়া। ছেলেদের নামে পরিচিতি পেলে আর কী লাগে মায়ের!

 এত আনন্দের মধ্যে একটু দুঃখও তো আছে। নাফিস জাতীয় দলে সুযোগ পাচ্ছেন না...
নুসরাত: না। দুঃখ করি না। নাফিস তো সেরা ব্যাটসম্যান ছিল। ও যোগ্যতা দিয়ে জাতীয় দলে খেলে টেস্ট সেঞ্চুরিও করেছে। কিন্তু ওর দুর্ভাগ্য ইনজুরি। ওই জন্য নিয়মিত খেলতে পারল না। দুঃখ করি না, কারণ বয়স তো চলে যায়নি। এখনো ওর জাতীয় দলে খেলার অনেক সময় আছে। অবশ্যই এক দিন দুই ভাই জাতীয় দলে একসঙ্গে ওপেন করবে।

 আপনার এই স্বপ্ন সত্যি হবে?
নুসরাত: এই স্বপ্ন নিয়েই আমি আছি। মায়ের স্বপ্ন মিথ্যে হয় না। ওরা একসঙ্গে অবশ্যই জাতীয় দলে খেলবে।


http://www.prothom-alo.com/detail/da...-01/news/67635
__________________
~*Islam is the only way to attain peace in life, be it personal, family or political.*~

Last edited by Murad; May 31, 2010 at 05:35 PM..
Reply With Quote
  #2  
Old May 31, 2010, 05:31 PM
Murad's Avatar
Murad Murad is offline
Cricket Sage
 
Join Date: July 30, 2006
Favorite Player: MAM & MBM
Posts: 19,757

 ‘এখন তিনি কী বলবেন?’
তারেক মাহমুদ | তারিখ: ০১-০৬-২০১০

একটা সেঞ্চুরিকে কতভাবেই না দেখা যায়! বাংলাদেশ দলের বড় রানের ভিত, অনার্স বোর্ডে নাম ওঠানোর উপলক্ষ কিংবা জেওফ্রি বয়কটের সমালোচনার জবাব। তামিম ইকবালের কাছে এই সেঞ্চুরির তাৎপর্য তাই অনেক। লর্ডসে স্বপ্নের সেঞ্চুরির পর পরশু রাতে তাঁর সাক্ষাৎকার নিয়েছেন তারেক মাহমুদ

 লর্ডসে সেঞ্চুরির স্বপ্নপূরণ হলো। টিম ব্রেসনানকে মিড অন দিয়ে ওই বাউন্ডারিটি মারার পরপর কেমন লাগছিল?
তামিম ইকবাল: আমি আগেও দুটি সেঞ্চুরি করেছি। এতটা নার্ভাস কখনো হইনি। আমার রান যখন ৯৭, তখন খুবই নার্ভাস লাগছিল। খালি মনে হচ্ছিল বাউন্ডারি মেরে সেঞ্চুরি করে ফেলি, নয়তো সময়টা পার করতে পারব না। খেয়াল করে থাকবেন, আমি কিন্তু টেস্টে এ রকম মুহূর্তে সাধারণত নিচে মারি, ওপরে মারি না। কিন্তু আজ (পরশু) মারলাম। সেঞ্চুরিটা হয়ে যাওয়ার পর পুরো অন্যরকম একটা ফিলিংস...বলে বোঝাতে পারব না। আমার ধাতস্থ হতেও সময় লাগছিল। ২-৩ বল পর একটু রিল্যাক্সড হয়েছি।

সেঞ্চুরি করলে লর্ডসের অনার্স বোর্ডে নাম উঠবে জানতেন। সেটাও তো একটা লক্ষ্য ছিল...
তামিম: এখানে খেলে গিয়ে ভাইয়া (তামিমের বড় ভাই নাফিস ইকবাল) আমাকে বলেছিলেন, লর্ডসে সেঞ্চুরি করলে বা ৫ উইকেট পেলে একটা বোর্ডে নাম লেখা হয়। এটা তাই জানাই ছিল, লক্ষ্যও বলতে পারেন। সেঞ্চুরির লক্ষ্যে ব্যাটিংয়ের সময় আমি অনেক চিন্তাভাবনাও করেছি। ইংল্যান্ডের বিপক্ষে গত সিরিজে ঢাকায় ৮৫ রান করে আউট হয়ে গিয়েছিলাম। সেবার পাঁচজন ফিল্ডার বাইরে ছড়িয়ে রাখার পরও আমি সতর্ক হইনি। আজও (পরশু) আমার রান যখন ৭৫, ওরা সেই কাজটাই করল—পাঁচজন ফিল্ডার বাইরে। কিন্তু আমি ব্যাপারটা খেয়াল করি এবং পরিস্থিতির সঙ্গে মানিয়ে খেলেছি। এ ছাড়া লাঞ্চের দুই ওভার আগ থেকে আমি শট খেলা বন্ধ রেখেছিলাম, যেন লাঞ্চের পর আবার নতুন করে শুরু করতে পারি। এই ইনিংসে এসবও আমার অর্জন, আমি পরিস্থিতি বুঝে খেলতে পেরেছি।

 ইংল্যান্ডের বিপক্ষে সেঞ্চুরি করার জন্য আলাদা কোনো তৃপ্তি?
তামিম: ইংল্যান্ডের বিপক্ষে নয়, ইংলিশ কন্ডিশনে সেঞ্চুরি করলাম বলে ভালো লাগছে। এখানকার উইকেট, বাউন্স, মুভমেন্ট এসবে আমরা অভ্যস্ত নই। এই কন্ডিশনে সবার জন্যই রান করা কঠিন।

 হাতের ইনজুরির কারণে তো এই সিরিজে আপনার খেলা নিয়েই অনিশ্চয়তা দেখা দিয়েছিল। ব্যাটিংয়ের সময় কি কখনো ব্যথাটার কথা খেয়াল হয়নি?
তামিম: প্রথম ইনিংসে ব্যাট করতে সমস্যা হয়নি। তবে দ্বিতীয় ইনিংসে ব্যাট করার সময় ব্যথা লেগেছে, খুব সম্ভবত রানটা যখন ৮৪ তখন থেকে। এখনো হালকা ব্যথা আছে। তবে ফিজিও বলেছে, ম্যাচ খেললে যতটুকু ব্যথা বা সমস্যা হওয়ার কথা তার চেয়ে নাকি অনেক ভালো আছে হাতের অবস্থা।

 সেঞ্চুরির পর মাঠ থেকেই হাতের ইশারায় বাংলাদেশ দলের অ্যাটেনডেন্টকে অনার্স বোর্ডে নাম লিখতে বললেন। এত তাড়াহুড়ার কী ছিল?
তামিম: আসলে কাল (টেস্টের তৃতীয় দিন) আমি ওনাকে মজা করে বলেছিলাম, ৫০ রান করলে নাম উঠবে, এ রকম একটা বোর্ড বানিয়ে দিন। উনি বলেছিলেন, না ১০০-ই মারতে হবে। ১০০ ছাড়া হবে না। আমিও তখন বলি, ঠিক আছে ১০০ মেরেই নাম ওঠাব বোর্ডে। নাম না উঠিয়ে লর্ডস থেকে যাব না। ওই সময় আরও একটা মজার ব্যাপার ঘটেছিল। ওর সঙ্গে কথা বলার সময় মুশফিকুর সামনে ছিল। হাসতে হাসতে ওকে বলেছিলাম, দ্বিতীয় ইনিংসে ১০৩ রান করব। দেখেন, ঠিক সেটাই করলাম! আরও বেশি বলা উচিত ছিল মনে হয়...(হাসি)।

 সেঞ্চুরির পর অ্যাটেনডেন্ট কী বললেন? ড্রেসিংরুমে ফিরেই বা কেমন অভিনন্দন পেলেন?
তামিম: চমৎকার, দলের সবাই খুব খুশি। আর অ্যাটেনডেন্টও খুব খুশি। ও বাংলাদেশকে খুব সাপোর্ট করে। ড্রেসিংরুমে ফেরার পর আমাকে আনন্দে জড়িয়ে ধরে বলল, ‘এর আগে এভাবে কেউ বলে-কয়ে অনার্স বোর্ডে নাম তোলেনি। তুমিই প্রথম...।’

 সেঞ্চুরির পেছনে ‘বাংলাদেশের টেস্ট খেলা উচিত নয়’ বলে জেওফ্রি বয়কটের মন্তব্যের প্রভাব কতটুকু?
তামিম: এ রকম মন্তব্য নাকি আগেও অনেকে করেছেন। তবে আমি খেলা শুরুর পর এ ধরনের কথা এই প্রথম শুনলাম। সেজন্যই বেশি খারাপ লেগেছে। আর যাঁরা এসব বলেন, এখন আমার এই ইনিংস দেখার পর তাঁদের প্রতিক্রিয়া কী? বাংলাদেশ কি এই টেস্টে খুব খারাপ খেলছে! এখন তিনি কী বলবেন? তবে সবাই যে আমাদের খারাপ বলে তা নয়। শুনেছি, আজ (পরশু) ধারাভাষ্যে সাবেক ইংলিশ অধিনায়ক নাসের হুসেইন বাংলাদেশের অনেক প্রশংসা করেছেন। যারা আমাদের পছন্দ করে না, তারাই আসলে ওসব বলে।

 কিন্তু হঠাৎ একটা ভালো ইনিংস বা হঠাৎ একটা টেস্টে ভালো খেলা—এভাবে খেলে কি সমালোচকদের মুখ পুরোপুরি বন্ধ করতে পারবেন?
তামিম: আমরা কিন্তু এখন নিয়মিতই ভালো খেলছি। গত ছয়টা টেস্ট খেয়াল করে দেখেন, আমাদের প্রায় সব ব্যাটসম্যানেরই সেঞ্চুরি আছে। কেউ না-কেউ বড় রান করছেই। হ্যাঁ, আজ থেকে চার-পাঁচ বছর আগে হঠাৎ ভালো খেলার ব্যাপারটা ছিল। লোকে যা-ই বলুক, আমার মনে হয়, আমরা সঠিক পথেই এগোচ্ছি। ম্যাচ জেতার প্রক্রিয়া অনুসরণ করছি। এখন শুধু দরকার নিয়মিত জেতা। এখানে জয়ের অভ্যাসটা খুব জরুরি। অনেকে বলে জিম্বাবুয়ে-কেনিয়ার বিপক্ষে খেলে কী হবে? আমি বলি ওটাই আমাদের বেশি দরকার। জয়ের অভ্যাসটা তাহলে থাকে, আত্মবিশ্বাস বাড়ে। ২০০৭ বিশ্বকাপে আমাদের ভালো খেলার এটা একটা কারণ। আমরা সেবার জিম্বাবুয়ে-কেনিয়ার বিপক্ষে অনেক ম্যাচ খেলেছিলাম।

 ৯৪ বলে সেঞ্চুরি—গত ২০ বছরে লর্ডসের দ্রুততম। টেস্ট ম্যাচ হিসেবে একটু কি তাড়াহুড়া হয়ে গেল না? ব্যাট হাতে অনেক বেশি আক্রমণাত্মক মনে হয়েছে আপনাকে...
তামিম: এভাবে খেললেই মনে হয় আমার ভালো করার সম্ভাবনা বেশি। হ্যাঁ, কখনো কখনো হয়তো বিশ্রী লাগবে দেখতে...ধরেন প্রথম বলেই হয়তো আউট হয়ে গেলাম। তবে এ নিয়ে আমি ভাবি না, কারণ এটাই আমার স্টাইল। সব ক্রিকেটারেরই আলাদা আলাদা স্টাইল থাকে। শেবাগ বা দিলশান কিন্তু উইকেটে গিয়ে বল ঠেকায় না, শট খেলে। ওদের যদি ঠেকিয়ে খেলতে বলেন ওরা পারবে না। আমিও খেয়াল করেছি মাঠে আমার বডি মুভমেন্ট যত বেশি আক্রমণাত্মক থাকে, তত আমার খেলা ভালো হয়।

 সেঞ্চুরির পর দেশে কথা হয়েছে?
তামিম: ভাইয়া ফোন দিয়ে অভিনন্দন জানিয়েছেন। তবে সেঞ্চুরির চেয়ে হাতের কথাই জিজ্ঞেস করেছেন বেশি। আমার পরিবারে এই একটা সুবিধা—কেউ খেলা নিয়ে কথা বলে না। এই নিয়মটা আমার বাবা করে দিয়ে গেছেন। বাবার কড়া নির্দেশ ছিল, খেলা নিয়ে যতটা সম্ভব কম কথা বলতে হবে।


http://www.prothom-alo.com/detail/da...-01/news/67634
__________________
~*Islam is the only way to attain peace in life, be it personal, family or political.*~

Last edited by Murad; May 31, 2010 at 05:37 PM..
Reply With Quote
  #3  
Old May 31, 2010, 05:40 PM
dolcevita dolcevita is offline
Cricket Legend
 
Join Date: November 3, 2009
Favorite Player: Shakib
Posts: 3,123

Any translation ? Please

Posted via BC Mobile Edition (iPhone)
Reply With Quote
  #4  
Old May 31, 2010, 05:46 PM
bd fan's Avatar
bd fan bd fan is offline
ODI Cricketer
 
Join Date: May 31, 2009
Location: london
Favorite Player: shakib and tamim
Posts: 651

^ same question
Reply With Quote
  #5  
Old May 31, 2010, 05:59 PM
simon's Avatar
simon simon is offline
Cricket Sage
 
Join Date: February 20, 2008
Favorite Player: Tam,Sak,Nasa,Mash
Posts: 19,957

Prothom Alo rocks.
Reply With Quote
  #6  
Old May 31, 2010, 06:37 PM
Puck's Avatar
Puck Puck is offline
Cricket Legend
 
Join Date: June 12, 2007
Location: Yonder
Favorite Player: Me
Posts: 2,103

She's obviously a very happy and proud lady, long may her happiness continue.
__________________
'immerse your soul in love' - thom yorke
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~

Last edited by Puck; June 1, 2010 at 05:16 AM..
Reply With Quote
  #7  
Old May 31, 2010, 06:51 PM
FaHiMa's Avatar
FaHiMa FaHiMa is offline
Cricket Legend
 
Join Date: April 28, 2007
Location: like.citytv-everywhere!
Favorite Player: YOURFACE
Posts: 3,348

aww..his mom is so pretty!
is that his mom ?! lol she looks young.
__________________
Go get `em TigerZ!
*War is organized murder, and nothing else*
-Harry Patch
Reply With Quote
  #8  
Old June 1, 2010, 12:20 AM
AK420 AK420 is offline
Banned
 
Join Date: March 5, 2010
Location: Bangladesh
Favorite Player: Shakib, SN, Tamim
Posts: 1,205

No talks regarding appearances of his mom, Tamim himself is too much rocking performer
Reply With Quote
  #9  
Old June 1, 2010, 12:21 AM
AK420 AK420 is offline
Banned
 
Join Date: March 5, 2010
Location: Bangladesh
Favorite Player: Shakib, SN, Tamim
Posts: 1,205

From now on she is TIK's mom, no one will call her Nusrat Iqbal
Reply With Quote
  #10  
Old June 1, 2010, 12:26 AM
AK420 AK420 is offline
Banned
 
Join Date: March 5, 2010
Location: Bangladesh
Favorite Player: Shakib, SN, Tamim
Posts: 1,205

My exams will end soon, oh I will be able to play cricket entire afternoon, go to meet my neighbour's, watch an entire cricket match(Asia Cup), watch FIFA WC, play computer games, meet my relatives

I wish I was as luck as TIK
Reply With Quote
  #11  
Old June 1, 2010, 04:33 AM
Imteaz's Avatar
Imteaz Imteaz is offline
Cricket Legend
 
Join Date: December 5, 2006
Location: Dhaka
Favorite Player: Dale Willem Steyn
Posts: 2,481

Nice to Read. Thanks.
__________________
Cricket is the Passion
Reply With Quote
  #12  
Old June 1, 2010, 05:14 AM
_Rafi_'s Avatar
_Rafi_ _Rafi_ is offline
Cricket Legend
 
Join Date: June 17, 2007
Location: Livin on fantasy
Favorite Player: Sakib,KP,Steyn
Posts: 4,022

Thanks for sharing. Timely interview
Reply With Quote
  #13  
Old June 1, 2010, 08:01 AM
nahaz's Avatar
nahaz nahaz is offline
Test Cricketer
 
Join Date: June 27, 2005
Location: Sydney, Australia
Favorite Player: An honest player; a trier
Posts: 1,873

Maybe Tamim's mom should sit down with Ash's mom and teach her how to dream like her..
Reply With Quote
  #14  
Old June 1, 2010, 08:12 AM
Ajfar's Avatar
Ajfar Ajfar is offline
Cricket Sage
 
Join Date: February 27, 2006
Location: Connecticut
Favorite Player: Nirala
Posts: 17,347

Quote:
Originally Posted by nahaz
Maybe Tamim's mom should sit down with Ash's mom and teach her how to dream like her..
look i'm tired of Ashraful just like you are but no need to bring him parents into this stuff. that's just uncalled for.

nice interview thanks for sharing.
__________________
"I was the happiest man in the world, happier than Bill Gates"- Tamim Iqbal
Reply With Quote
  #15  
Old June 1, 2010, 01:40 PM
auntu's Avatar
auntu auntu is offline
Cricket Guru
 
Join Date: March 7, 2007
Location: elsewhere
Favorite Player: ZAR
Posts: 9,862

Quote:
 আপনার এই স্বপ্ন সত্যি হবে?
নুসরাত: এই স্বপ্ন নিয়েই আমি আছি। মায়ের স্বপ্ন মিথ্যে হয় না। ওরা একসঙ্গে অবশ্যই জাতীয় দলে খেলবে।
কি অসাধারন একটা ব্যাপার হবে সেই দিন!
পরম করুনাময় এই মায়ের স্বপ্নকে বাস্তবতায় রূপান্তর করে দিন।
__________________
﴾اَلَاۤ اِنَّ اَوۡلِيَآءَ اللّٰهِ لَا خَوۡفٌ عَلَيۡهِمۡ وَلَا هُمۡ يَحۡزَنُوۡنَ ۖ ۚ‏ ﴿۶۲
"Listen, the friends of Allah shall have no fear, nor shall they grieve" (Yunus: 62)
Reply With Quote
  #16  
Old June 2, 2010, 02:42 AM
lamisa's Avatar
lamisa lamisa is offline
Cricket Legend
 
Join Date: December 18, 2007
Location: Dhaka
Favorite Player: tamim,shafiul,mushy
Posts: 6,743

ishshshshsh,amio boro hoye tamim iqbaler ma hobo!
__________________
haruk ba jituk,i am always there with BDcricket!!!!
Reply With Quote
  #17  
Old June 2, 2010, 02:53 AM
auntu's Avatar
auntu auntu is offline
Cricket Guru
 
Join Date: March 7, 2007
Location: elsewhere
Favorite Player: ZAR
Posts: 9,862

^^^ Advance congrats for that.
__________________
﴾اَلَاۤ اِنَّ اَوۡلِيَآءَ اللّٰهِ لَا خَوۡفٌ عَلَيۡهِمۡ وَلَا هُمۡ يَحۡزَنُوۡنَ ۖ ۚ‏ ﴿۶۲
"Listen, the friends of Allah shall have no fear, nor shall they grieve" (Yunus: 62)
Reply With Quote
  #18  
Old June 2, 2010, 03:12 AM
Naimul_Hd's Avatar
Naimul_Hd Naimul_Hd is offline
Cricket Guru
 
Join Date: October 18, 2008
Location: Global City of Australia
Favorite Player: Shakib, Mashrafe
Posts: 13,386

Quote:
Originally Posted by lamisa
ishshshshsh,amio boro hoye tamim iqbaler ma hobo!
parle lombu marka chele ke bia kore...lomba lomba fast bowler er ma how...ei kamona kori !!!
Reply With Quote
  #19  
Old June 2, 2010, 04:38 AM
firstlane firstlane is offline
Banned
 
Join Date: March 8, 2010
Location: Melbourne
Posts: 2,838

Quote:
Originally Posted by lamisa
ishshshshsh,amio boro hoye tamim iqbaler ma hobo!
Seta shombhov na, Tamim er Baba mara gesen.

Posted via BC Mobile Edition (Android)
Reply With Quote
  #20  
Old June 2, 2010, 07:01 AM
nahaz's Avatar
nahaz nahaz is offline
Test Cricketer
 
Join Date: June 27, 2005
Location: Sydney, Australia
Favorite Player: An honest player; a trier
Posts: 1,873

Quote:
Originally Posted by bangladesh_sy
look i'm tired of Ashraful just like you are but no need to bring him parents into this stuff. that's just uncalled for....
Obvoiusly you don't get my humour here....its the same as saying get him to see the Dalai Lama and he may teach him to bat for longer. I just find Tamim's mom's comment funny..."moms' dreams always come true.". Although I do like her confidence about Nafis playing with Tamim one day.

For the record, I like both Ash and Tamim.

If you are seeking to get offended just look at firstlane's comment. Now THAT could
be considered offensive.
Reply With Quote
  #21  
Old June 2, 2010, 07:03 AM
Ananna's Avatar
Ananna Ananna is offline
First Class Cricketer
 
Join Date: September 22, 2009
Location: Oregon, USA
Favorite Player: Lara, Tamim
Posts: 479

She must be a very proud mother,as she should be.
Reply With Quote
  #22  
Old June 2, 2010, 11:27 AM
Ajfar's Avatar
Ajfar Ajfar is offline
Cricket Sage
 
Join Date: February 27, 2006
Location: Connecticut
Favorite Player: Nirala
Posts: 17,347

Quote:
Originally Posted by nahaz
Obvoiusly you don't get my humour here....its the same as saying get him to see the Dalai Lama and he may teach him to bat for longer. I just find Tamim's mom's comment funny..."moms' dreams always come true.". Although I do like her confidence about Nafis playing with Tamim one day.
your response has absolutely nothing to do with your earlier comment. what you said in the earlier comment is Ash's mom doesn't know how to dream so maybe she should sit with tamim's mom and learn how to dream. at least that's what I got out of that. That is not something to be joking about saying one's mom doesn't know how to dream. If someone said that about my mom I'd be pissed.
__________________
"I was the happiest man in the world, happier than Bill Gates"- Tamim Iqbal
Reply With Quote
  #23  
Old June 2, 2010, 11:53 AM
cricket_pagol's Avatar
cricket_pagol cricket_pagol is offline
Cricket Legend
 
Join Date: July 20, 2004
Location: Indiana
Favorite Player: Mashrafee & Shakib
Posts: 6,016

What a proud moment for Tamim and his family! In fact, the entire nation is extremely proud of his achievement.
__________________
Win Or Lose - We are ALWAYS with you BANGLADESH
Reply With Quote
  #24  
Old June 2, 2010, 12:12 PM
Rabz's Avatar
Rabz Rabz is offline
BanglaCricket Staff
BC - Bangladesh Representative
 
Join Date: February 28, 2005
Location: Here
Favorite Player: Father of BD Cricket
Posts: 20,485

Nothing is more rewarding for children to see their parents beaming in pride in their success.

Nothing is more rewarding when the whole country is proud of them.

Nothing is more rewarding for us to see a fellow countryman making us proud.
__________________
Verily, in the remembrance of Allah do hearts find rest [Al-Qur'an,13:28]
Reply With Quote
  #25  
Old June 3, 2010, 02:38 AM
lamisa's Avatar
lamisa lamisa is offline
Cricket Legend
 
Join Date: December 18, 2007
Location: Dhaka
Favorite Player: tamim,shafiul,mushy
Posts: 6,743

Quote:
Originally Posted by firstlane
Seta shombhov na, Tamim er Baba mara gesen.

Posted via BC Mobile Edition (Android)
that was very inappropiate
__________________
haruk ba jituk,i am always there with BDcricket!!!!
Reply With Quote
Reply

Bookmarks


Currently Active Users Viewing This Thread: 1 (0 members and 1 guests)
 
Thread Tools
Display Modes

Posting Rules
You may not post new threads
You may not post replies
You may not post attachments
You may not edit your posts

BB code is On
Smilies are On
[IMG] code is On
HTML code is On



All times are GMT -5. The time now is 01:30 PM.


Powered by vBulletin® Version 3.8.7
Copyright ©2000 - 2014, vBulletin Solutions, Inc.
BanglaCricket.com
 

About Us | Contact Us | Privacy Policy | Partner Sites | Useful Links | Banners |

© BanglaCricket