facebook Twitter RSS Feed YouTube StumbleUpon

Home | Forum | Chat | Tours | Articles | Pictures | News | Tools | History | Tourism | Search

Go Back   BanglaCricket Forum > Cricket > Cricket

Cricket Join fellow Tigers fans to discuss all things Cricket

Old April 19, 2012, 05:37 AM
Cricket Sage

Favorite Player: Shak-Ash-Tam

Quote:
Originally Posted by dash
i think shak and tendo will be benched today and kkr will bring on lee and morgan....hope im wrong
You were right ...... next onwards please try to think in favor of Shakib ...it will happen....
I'm with Shahbag for fair punishment of all war criminals. Im with Shahbag to stand for fair trials of all Corruption, all murders and social injustices occurred over last 40 years. I'm for a secular, corruption free & Just society in Bangladesh. Spirit of '71
Old April 19, 2012, 05:37 AM
Cricket Legend

Favorite Player: Gareth Bale

Shakib looking good as always.
Old April 19, 2012, 06:27 AM
Test Cricketer

Quote:
Originally Posted by BANFAN
You were right ...... next onwards please try to think in favor of Shakib ...it will happen....
Lol...but the thinking wasn't wishful rather pragmatic
Old April 19, 2012, 07:35 AM
Cricket Legend

Favorite Player: 75 69 29

Losing interest in IPL. Perfecto~mundo.
"And be true to every promise- for, verily you will be called to account for every promise which you have made." - [Al Qur'an - 17:34]
Old April 20, 2012, 12:06 PM
Cricket Legend

Favorite Player: Shak,TI,Mash,Mushy,Dravid

Quote:
Originally Posted by zinatf
Apu eta kobekar chobi? Agey dekhinai....
Janina apu.. fb te shedin e up korechhilo.. r Shakib er chehara surot dekhe mone hochhe (I mean dari rakhar style dekhe) recent pic..

Don't know if it's only me but Shakib resembles Uttam Kumar here.. he he..
Old April 21, 2012, 03:58 AM
Cricket Legend

Favorite Player: Shakib,Sangakkara,Lee

^^ ki je bolen apne majhe moddhe....
Old April 21, 2012, 10:42 AM
Cricket Legend

Its only you.
Old April 22, 2012, 12:46 PM
Club Cricketer

Favorite Player: Shakib Al Hasan

still no shakib ..... can't figure out why kkr wants to persist with mccullum over shakib ...... just as a batsman alone, shakib can contribute more than mccullum with the current form......

i hope kkr loses badly....
Old April 22, 2012, 03:19 PM
Cricket Sage

Favorite Player: Shak-Ash-Tam

Quote:
Originally Posted by x2man007
still no shakib ..... can't figure out why kkr wants to persist with mccullum over shakib ...... just as a batsman alone, shakib can contribute more than mccullum with the current form......

i hope kkr loses badly....
If they win without Shak, why they will play him. But if they want, they can drop YP, by the same reason they dropped shak..... But, don't think they will do it...ma be later.
I'm with Shahbag for fair punishment of all war criminals. Im with Shahbag to stand for fair trials of all Corruption, all murders and social injustices occurred over last 40 years. I'm for a secular, corruption free & Just society in Bangladesh. Spirit of '71
Old April 22, 2012, 03:44 PM
Cricket Sage

Favorite Player: Tam,Sak,Nasa,Mash

forget about Narine,he has been very good indeed.
what have the other two main allrounders of KKR ,Kallis & YP done so far?
Kallis played one or two supporting role, Pathan was a total flop, but still these two keep playing.
Random Kalam gets two back to back chances despite failing,what has he done recently in intrntnl cricket?
I saw Wasim A. having a laugh with Pathan (when KKR had almost won the match), wonder if there is the same gesture or support for Sakib.
Didn't even see Sakib in the dugout today.

although KKR are winning but this is very un professional...clear favoritism.
Old April 22, 2012, 03:55 PM
BC Staff
BC Editorial Team

In the press, there were some news a few months back about how TamaSha never dined with fellow players. Some call the benching unfair, I say it's poetic justice from Thor to teach them a lesson.
Old April 22, 2012, 04:38 PM
Cricket Legend

Quote:
Originally Posted by Zeeshan
In the press, there were some news a few months back about how TamaSha never dined with fellow players. Some call the benching unfair, I say it's poetic justice from Thor to teach them a lesson.
Wooww we are still going with those OKaaler Kontho news??? What about Law saying " Shakib and Tamim have gone out of their zone to be part of the team" ???

If you've noticed these boys closely you should've noticed that both Shak and Tamim has good rapport with each team member..

ekjoner shathe onnyai hochhe r amra eta bhebe khushi je khub bhalo hoise justice is served !!!
Old April 22, 2012, 04:49 PM
Cricket Sage

Favorite Player: MAM & MBM

Quote:
Originally Posted by oronnya
Wooww we are still going with those OKaaler Kontho news??? What about Law saying " Shakib and Tamim have gone out of their zone to be part of the team" ???

If you've noticed these boys closely you should've noticed that both Shak and Tamim has good rapport with each team member..

ekjoner shathe onnyai hochhe r amra eta bhebe khushi je khub bhalo hoisi justice is served !!!
Shakib and Tamim changed a lot since Siddons left. Aage ora onnoder sathe kom mishto kintu ekhon prai shobai ek sathei ghura phera kore, dinner korte jai. Credit goes to Law for this. Law ashar por thekei team unity er dhike monojog diyeche beshi. Siddons eto care korto na. Tamim Shakib late e ashle o oder ke she kisu bolto na but onnoder ke onek boka dito. I think ei karonei tara onnoder theke alada hoye giyechilo.

This is one of the reasons why i never liked Siddons as a head coach.
Old April 22, 2012, 05:05 PM
Cricket Legend

Quote:
Originally Posted by Murad
Shakib and Tamim changed a lot since Siddons left. Aage ora onnoder sathe kom mishto kintu ekhon prai shobai ek sathei ghura phera kore, dinner korte jai. Credit goes to Law for this. Law ashar por thekei team unity er dhike monojog diyeche beshi. Siddons eto care korto na. Tamim Shakib late e ashle o oder ke she kisu bolto na but onnoder ke onek boka dito. I think ei karonei tara onnoder theke alada hoye giyechilo.

This is one of the reasons why i never liked Siddons as a head coach.
Kintu dressing room er bhitorer khobor apni janlen ki kore?? Shei to media theke tai na??? ..ami to oder kono team mate ke kokhono emon kichhu bolte shunini.. even naam prokashe onichhuk bhabeo keo emon kichhui boleni... Press to bolchhe Shakib r Mashrafeer modhhe shomoshha achhe.. kintu BPL er shomoi amra shobai dekhlam oder majhe ki dhoroner shomporko.. ei shomporko to Law eshe koek mashe gore diye jaini... eta oder majhe shobshomoi e chhilo.. it's us and the media who made all these speculations... Aren't all these news coming from Shujon, Kaaler Kontho and co... How do I believe them when in many instances they couldn't even back up their claim with any certain proof.. Shakib to prothom thekei aloof type er manush.. o karo shathei khub beshi ekta kotha bolto na... As far as I know Tamim is very popular among his team mates.. Imrul said that, Shakib said that... Oboshhoi Law team er majhe co-ordination oneekkk bariyechhe.. Shob memberkei shoman gurutto diyechhe and the credit goes to Law... kintu tar mane to ei na je amra okaaler kontho type er gossip paper er news er upor bhitti kore ekta manushke judge korbo r oder shathe onnyai howata mene nibo eta bhebe je shothik bichar hoise..

r btw dinner korte jawar upor etto emphacize keno??? group e thekeo onek shomoi priyo bondhur shathe ettu edik odik jete ichhe kortei pare.. Ekhon coincidentally Shakib-Tamim dujonei amader star player tai eta bola khuub shohoj je oh ora to nijeder star bhabe tai alada jai..Kichhudin age Anandabajare news ashchhe Shakib room ei dinner order kore dinner korechhe... koi KKR e to star player e bhora.. r Shakib er oder oneker shathe oneekk bhalo bondhutto.. soo o jodi position hisheb korei mishe thake tahole eka eka dinner e ba korbe keno.. hishab moto or to starder shathei ghuraphera korar kotha..
Old April 22, 2012, 05:30 PM
Cricket Sage

Favorite Player: MAM & MBM

Quote:
Originally Posted by oronnya
Kintu dressing room er bhitorer khobor apni janlen ki kore?? Shei to media theke tai na??? ..ami to oder kono team mate ke kokhono emon kichhu bolte shunini.. even naam prokashe onichhuk bhabeo keo emon kichhui boleni... Press to bolchhe Shakib r Mashrafeer modhhe shomoshha achhe.. kintu BPL er shomoi amra shobai dekhlam oder majhe ki dhoroner shomporko.. ei shomporko to Law eshe koek mashe gore diye jaini... eta oder majhe shobshomoi e chhilo.. it's us and the media who made all these speculations... Aren't all these news coming from Shujon, Kaaler Kontho and co... How do I believe them when in many instances they couldn't even back up their claim with any certain proof.. Shakib to prothom thekei aloof type er manush.. o karo shathei khub beshi ekta kotha bolto na... As far as I know Tamim is very popular among his team mates.. Imrul said that, Shakib said that... Oboshhoi Law team er majhe co-ordination oneekkk bariyechhe.. Shob memberkei shoman gurutto diyechhe and the credit goes to Law... kintu tar mane to ei na je amra okaaler kontho type er gossip paper er news er upor bhitti kore ekta manushke judge korbo r oder shathe onnyai howata mene nibo eta bhebe je shothik bichar hoise..

r btw dinner korte jawar upor etto emphacize keno??? group e thekeo onek shomoi priyo bondhur shathe ettu edik odik jete ichhe kortei pare.. Ekhon coincidentally Shakib-Tamim dujonei amader star player tai eta bola khuub shohoj je oh ora to nijeder star bhabe tai alada jai..Kichhudin age Anandabajare news ashchhe Shakib room ei dinner order kore dinner korechhe... koi KKR e to star player e bhora.. r Shakib er oder oneker shathe oneekk bhalo bondhutto.. soo o jodi position hisheb korei mishe thake tahole eka eka dinner e ba korbe keno.. hishab moto or to starder shathei ghuraphera korar kotha..
Shujon said it many times. He was assistant coach so he knows more than you, me or the reporters. Ekhon apni jodi Shujon er kotha bissash na koren tahole kisu bolar nai.

Mash to koidin aage o bollo Siddons er shomoi er dressing room ar ekhonkar ta onek different. Ar mash vs Shakib.. eta je mote o chilo na ta noi. But media otare aro 100 times beshi kore felse.

ar dinner niye kono kisu nai. it was just an example.

ami aage o bosli ami oder dosh deini as they were very young. ami siddons er dosh dei. siddons oder ke kokhono kisu bolto na so ete onno player ra oder kas theke alada hoye jete pare.
Old April 22, 2012, 05:47 PM
Cricket Legend

Quote:
Originally Posted by Murad
Shujon said it many times. He was assistant coach so he knows more than you, me or the reporters. Ekhon apni jodi Shujon er kotha bissash na koren tahole kisu bolar nai.

Mash to koidin aage o bollo Siddons er shomoi er dressing room ar ekhonkar ta onek different. Ar mash vs Shakib.. eta je mote o chilo na ta noi. But media otare aro 100 times beshi kore felse.

ar dinner niye kono kisu nai. it was just an example.

ami aage o bosli ami oder dosh deini as they were very young. ami siddons er dosh dei. siddons oder ke kokhono kisu bolto na so ete onno player ra oder kas theke alada hoye jete pare.

Hmm Shujon r Saiduzzaman er kotha ami bishassh korina.. cause oder ekta agenda chhilo.. Mushy (captaincy paiwar age) nije bolechhe Shakib Tamim er shather teammate der kono shomoshha nei... dressing room er oboshtha khub e bhalo..

Hmm Mash bolechhe dressing room er bhinno poribesh er kotha .. karon hote pare Siddons er or upor astha chhilona jehetu protibar oke khelte namalei o injury te porto... So Siddons oke etota warm welcome hoito koreni porer dike... kintu sheta theke ei conclusion e kibhabe jai je Shakib r Tamim grouping korto..

Mash vs Shakib kichhui chhilo na.. eta ora dujonei bohubar bolechhe.. r jodi thakto tahole hothat kore ekdine golai golai dosti hotona... Shakib nije clear korechhe je team e Mash er naam na thakai Mash mind korechhilo n Shakib shedin e Mash ke phone kore nijeder majhe shob clear korechhe... so ekhane amader conclusion tanar kono upai nei..

Hmm apnar shesh kothar shathe ami ekmot je ora young chhilo r onek khetre ora diplomacy maintain koreni.. jemon captain hishebe Shakib er nijer comfort zone er baire giye team er shobar shathe arro kotha bola uchit chhilo.. jeta she ekhon korchhe.. or comfort zone hochhe nijer modhhe thaka, kotha kom bola.. kintu media jinishtake jebhabe dekhiyechhe je ora stardom e bhuge team er baki kaoke manush e mone korto na oi dharonata bhul... r Siddons ei jinishta kharap chhilo je jara perform korchhe shudhu tader e bahba dichhe r bakider ettuo encourage korchhe na... Law ei jaigai revolution enechhe protita playerke tar importance feel koriyechhe tai shobai over and above performance dite prostut chhilo Asia Cup e..
Old April 22, 2012, 06:13 PM
Cricket Sage

Sujon

Murad bhai,ei Sujon der kotha shunle ki hobe? this big mouth little guy Sujon, he annoys me so much
I agree with Oronnya.
These are all media,KK & Sujon made .
I won't deny that Sakib-Tamim were seen together more but it's because they are very good friends,they live in the same building & they were capt & vice capt at that time.
And about Siddons being biased, idk, all I know is the boys loved Siddons a lot.
I don't know what Law did but if there is a better bonding among players, then 100% credit goes to Mushfiqur Rahim.
Don't trust these rumors bro.
Old April 22, 2012, 11:00 PM
ODI Cricketer

Favorite Player: Bangladesh 11

Quote:
Originally Posted by simon
forget about Narine,he has been very good indeed.
what have the other two main allrounders of KKR ,Kallis & YP done so far?
Kallis played one or two supporting role, Pathan was a total flop, but still these two keep playing.
Random Kalam gets two back to back chances despite failing,what has he done recently in intrntnl cricket?
I saw Wasim A. having a laugh with Pathan (when KKR had almost won the match), wonder if there is the same gesture or support for Sakib.
Didn't even see Sakib in the dugout today.

although KKR are winning but this is very un professional...clear favoritism.
He was in the dugout yesterday, I saw him.
Old April 23, 2012, 01:43 AM
Cricket Legend

Favorite Player: Shakib,Sangakkara,Lee

^^thamne shobai thamen.....zee ki dorkar c hilo ettodin pore eishob othanor.....jaihok, ami shakib-ke kalke dugout-e dekhsi...jodio o sheshe dike chilona....MorGun/Tendo orao chilona dugout-e shesher dike....hoito tokhonn KKR-er hathe khela chole ashche ei karone......

Asha kori oke Eden-er slow wicket-e dekha jabe deccan der bipokkhe....ar jodi shudhu narayon ke nei...to KKR jahannume jaak.....
Old April 23, 2012, 08:03 AM
Cricket Sage

tel père tel fils not quite though,as Sakib didn't become a footballer.
Old April 23, 2012, 08:32 AM
Cricket Legend

Favorite Player: Lara, Shakib

^^ At age 5, Shakib al Hasan became the best footballer in the country. Then he focused on cricket.
Old April 23, 2012, 10:57 PM
Club Cricketer

Favorite Player: shakib-al-hasan

according 2 a anandabazar report,shakib may get a game today as kolkata pitch'll b of slow nature as usual.he may replace either mccullum or lee.hope he makes d best use of it with both bat&ball.

Posted via BC Mobile Edition
Old April 23, 2012, 11:25 PM
Cricket Guru
Commissioner, MLC

Where the hell do you guys get these pictures
Old April 23, 2012, 11:28 PM
Cricket Sage

Favorite Player: Nirala

Quote:
Originally Posted by Dilscoop
Where the hell do you guys get these pictures
This one has been around for a while. I think some newspaper posted it a while ago along with his interview.
Old April 24, 2012, 02:37 AM
ODI Cricketer

Favorite Player: Hashim Amla & Tamim Iqbal

Quote:
Originally Posted by azim71
according 2 a anandabazar report,shakib may get a game today as kolkata pitch'll b of slow nature as usual.he may replace either mccullum or lee.hope he makes d best use of it with both bat&ball.

Posted via BC Mobile Edition
Lee won't be replaced after his performance in the last match. Shakib's gonna play for sure. I want him to bat up the order.